ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরই পাড়ার অভিযোগে ৩ কিশোরকে কুপিয়ে আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
বরই পাড়ার অভিযোগে ৩ কিশোরকে কুপিয়ে আহত

মাগুরা: মাগুরা ইটখোলা বাজার এলাকায় বরই পাড়াকে কেন্দ্র করে তিন কিশোরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করার অভিযোগ উঠছে ওই এলাকার টিটো মোল্ল্যা নামের এক ব্যাক্তির বিরুদ্ধে।  

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকালে ইটখোলা বাজার এলাকায় পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলো- ইটখোলা বাজার এলাকার স্কুলছাত্র মুহাইমিন শেখ (১৬), ইয়ামিন মোল্ল্যা (১৭), নাইম মোল্ল্যা (১৬) নামের তিন কিশোর গুরুত্বর আহত হয়ে মাগুরা ২৫০ শয্যা সদর হাসাপাতালে ভর্তি করা রয়েছে।

আহত নাইমের বাবা ইকমল মোল্ল্যা বলেন, ইটখোলা বাজার এলাকায় টিটো মোল্ল্যার মাছের খামারের পুকুরে পাড়ে একটি বরই গাছ রয়েছে। তিন কিশোর মিলে বিকালে পুকুরে গোসল করতে গিয়ে বরই পাড়ে। এ সময় টিটো মোল্যা বরই পড়ার অপরাধে তিন কিশোরকে মাছের ঘেরে আটকে রেছে লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে।  

পরে তাদের ডাক চিৎকারে স্থানীয় ও স্বজনরা তাদের উদ্ধার করে মাগুরা সদর হাসাপাতালে ভর্তি করা হয়।

মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিসিন ডাক্তার এহসানুল হক বলেন, আহত অবস্থায় তিন কিশোর হাসপাতালে ভর্তি হয়। তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

মাগুরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, শহরের ইটখোলা বাজার এলাকায় বরই পাড়ার অপরাধে তিন কিশোরকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।