ঢাকা, রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

জাতীয়

হোসেনপুরে বিশ্বকাপ ফুটবল খেলার দ্বন্দ্বের জেরে যুবক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
হোসেনপুরে বিশ্বকাপ ফুটবল খেলার দ্বন্দ্বের জেরে যুবক খুন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় গেল বিশ্বকাপ ফুটবল খেলা দেখা নিয়ে দ্বন্দ্বের জেরে রাতুল মিয়া (২২) নামে এক যুবক খুন হয়েছেন।  

মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) সকালে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

রাতুল মিয়া উপজেলার সিদলা ইউনিয়নের সাহেবেরচর গ্রামের হাজী বাড়ির মৃত রফিকুল ইসলামের ছেলে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত রোববার (০৫ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপজেলার সাহেবেরচর গ্রামের শুলু শাহার মাজারে মেলা দেখতে যান রাতুল মিয়া ও তার বন্ধুরা। এসময় গেল বিশ্বকাপের আর্জেন্টিনা ও ক্রোয়েশিয়ার মধ্যে বড় পর্দায় খেলা দেখার দ্বন্দ্বের জেরে একই গ্রামের আজিজ মিয়ার ছেলে বকুল, খোকন মিয়ার ছেলে মুন্না ও কবির হোসেনের ছেলে তালিবসহ কয়েকজন রাতুল মিয়ার সঙ্গে ঝগড়ায় লিপ্ত হয়। ঝগড়ার এক পর্যায়ে তারা রাতুলকে বেদম মারধর করে। এতে তিনি গুরুতর আহত হন।  

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানেও রাতুলের অবস্থার উন্নতি না হওয়ায় মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) সকালে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে নিরাপত্তার বিষয়ে কাজ করছে।  

এ প্রসঙ্গে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বাংলানিউজকে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে সাহেবেরচর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।