ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাজাহানপুরে ভুট্টাক্ষেতে পড়েছিল কলেজছাত্রের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
শাজাহানপুরে ভুট্টাক্ষেতে পড়েছিল কলেজছাত্রের মরদেহ

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় ভুট্টাক্ষেত থেকে শাহরিয়ার ইসলাম রিয়াজ (১৭) নামে এক কলেজছাত্র মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (০৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার আমরুল ইউনিয়নে রামপুর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি ভুট্টাক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শাহরিয়ার ইসলাম রিয়াজ বগুড়া শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়ন পরানবাড়িয়া গ্রামের বাবলু মিয়া ছেলে। তিনি শেরপুর কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে বাসা থেকে বের হন রিয়াজ। এরপর থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় রোববার সকালে শাজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন রিয়াজের মা। পরে সন্ধ্যায় স্থানীয়দের খবরে ভুট্টাক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, মরদেহের বুকসহ শরীরে বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন ছিল। ধারণা করা হচ্ছে, অন্য কোনো এলাকায় হত্যার পর ঘাতকরা রিয়াজের মরদেহ ওই জমিতে ফেলে গেছে। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।