ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালাখালে পানিতে ডুবে ব্যবসায়ীর মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
লালাখালে পানিতে ডুবে ব্যবসায়ীর মৃত্যু  ফয়েজ আহমেদ চৌধুরী রিপন

সিলেট: সিলেটের সীমান্তবর্তী জৈন্তাপুরের লালাখাল পিকনিক স্পটে নৌকা ডুবে ফয়েজ আহমেদ চৌধুরী রিপন (৪৩) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

 

নিহত ফয়েজ সিলেট নগরের শিবগঞ্জের মৌচাক আবাসিক এলাকার বাসিন্দা। তিনি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সদস্য, মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের ফাউন্ডার মেম্বার ও সিলেট-কুশিয়ারা লায়ন্স ক্লাবের সাধারণ সম্পাদক ছিলেন।  

স্থানীয়দের বরাত দিয়ে জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওমর ফারুক এ তথ্য নিশ্চিত করে বলেন, এদিন দুপুরে তিন বন্ধুর সঙ্গে লালাখালে বেড়াতে যান রিপন। ভাড়া করা একটি নৌকার ছাউনির ওপর উঠে ছবি তুলার চেষ্টা করেন তারা। নড়চড়া করায় নৌকাটি উল্টে গেলে অন্যরা সাঁতার কেটে নদীর তীরে উঠতে সক্ষম হন। আর সাঁতার না জানায় রিপন পানিতে তলিয়ে যান। পরে স্থানীয়দের সহযোগিতায় বন্ধুরা তাকে উদ্ধারে করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

সিলেট চেম্বার নেতারা ও নিহতের পরিবার সূত্র জানায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয় মাঠে রিপনের জানাজা শেষে হযরত মানিকপীর (রহ.) মাজার সংলগ্ন কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এনইউ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।