ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ভোটার নেই, অলস সময় পার করছেন কর্মকর্তারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
ভোটার নেই, অলস সময় পার করছেন কর্মকর্তারা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া ২ আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ এখন পর্যন্ত চললেও সকাল থেকে বিকেল পর্যন্ত বেশিরভাগই কেন্দ্রে ভোটারদের উপস্থিতি দেখা যায়নি। ফলে ভোটগ্রহণ কর্মকর্তারা অনেকটা অলস সময় পার করছেন।

বুধবার (০১ ফেব্রুয়ারি) বিকেলে জেলা প্রশাসক ও জেলা রিটারনিং কর্মকর্তা বাংলানিউজকে জানান, দুপুর পর্যন্ত মাত্র ১০ শতাংশ ভোট কাস্ট হয়েছে।

সরেজমিন আশুগঞ্জ উপজেলার রওসন আরা জলিল উচ্চ বিদ্যালয় ও সরাইল বারিউড়া প্রাথমিক বিদ্যালয়ে দেখা গেছে, নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা অনেকটা অলস সময় পার করছেন।

রওসন আরা জলিল উচ্চ বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার আশিক কাইসার জানান, তার কেন্দ্রের মোট ভোটার ৩ হাজার ১৮৩ জন। এর মধ্যে ভোট কাস্ট হয়েছে প্রায় ২৫০।

সরাইল বারিউড়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পিজাইডিং অফিসার জানান, ৩ হাজার ২০০ ভোটারের মধ্যে প্রায় ৪০০ কাস্ট হয়েছে। আর চুন্টা একাডেমিক কেন্দ্রে ৩ হাজার ১৫৭ জন ভোরারের মধ্যে কাস্ট হয়েছে ২৩০ জন।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।