ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ‘পেট পার্টি’র দুই সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
ফরিদপুরে  ‘পেট পার্টি’র দুই সদস্য গ্রেফতার

ফরিদপুর: ফরিদপুরে ‘পেট পার্টি’র দুই সদস্যকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় তাদের পেট থেকে প্রায় সাড়ে ৫ হাজার ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

 

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ফরিদপুরের জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন তাদের গ্রেফতারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

এর আগে মঙ্গলবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় ফরিদপুরের ভাঙ্গা পৌরসভার সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।  

গ্রেফতাররা হলেন, গাজীপুরের কাপাসিয়ার ইব্রাহিম (৩৪) ও কক্সবাজারের উখিয়ায় সৈয়দ নুর (৩৬)।  

শামীম হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুরের ভাঙ্গা পৌরসভার সামনে থেকে পেট পার্টির ওই দুই সদস্যকে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফরিদপুর অফিসের টয়লেটে নিয়ে ইয়াবার ক্যাপসুল বের করা হয়। ৫০টি ইয়াবা বিশেষভাবে স্কচটেপ দিয়ে মুড়িয়ে একেকটি ক্যাপসুল তৈরি করা হয়। এই ক্যাপসুলগুলো জুস কিংবা কলার সঙ্গে গিলে কক্সবাজার থেকে ঢাকা হয়ে ভাঙ্গায় সাপ্লাই দেওয়ার উদ্দেশে এসেছিলেন তারা। প্রাথমিকভাবে তাদের পেট থেকে সকল ইয়াবা বের করা সম্ভব না হলে হাসপাতালে ভর্তি করে বাকী ইয়াবা বের করার চেষ্টা করা হয়।  

তিনি আরও বলেন, এ পর্যন্ত ইব্রাহিমের পেটে থাকা মোট ৩৫০০ পিচ ইয়াবা ও সৈয়দ নুরের পেটে থেকে ১৮৫০ পিস ইয়াবা বের করা সম্ভব হয়েছে। বাকি ইয়াবা পেট থেকে বের করার চেষ্টা চলছে। এছাড়া আসামিদের বিরুদ্ধে ভাঙ্গা থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।  

এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এ উপ-পরিচালক।  

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।