ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে বসুন্ধরা এমডির জন্মদিন পালিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
সিলেটে বসুন্ধরা এমডির জন্মদিন পালিত

সিলেট: সিলেটে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয়েছে দেশের শীর্ষ শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের জন্মদিন। মঙ্গলবার (৩১ জানুয়ারি) আনন্দমুখর পরিবেশে কেক কেটে তার জন্মদিন উদযাপন করা হয়।

 নগরের জিন্দাবাজারস্থ নজরুল একাডেমি মিলনায়তনে সিলেটের সাংবাদিক সমাজের উদ্যোগে বসুন্ধরা এমডির জন্মদিনের কেক কাটেন সুধীজনরা।

এসময় তারা বলেন, ‘ঈর্ষণীয় ব্যবসায়িক সাফল্যের পাশাপাশি দেশের গণমাধ্যম ও ক্রীড়া ক্ষেত্রে বসুন্ধরা গ্রুপ অনন্য অবদান রেখে চলেছে। আর এক্ষেত্রে ত্রাতার ভূমিকা পালন করছেন সায়েম সোবহান আনভীর। ’

জন্মদিনে তার সাফল্য কামনা করে বক্তারা বলেন, ‘ব্যবসায়ী পরিচয়ের পাশাপাশি তিনি নানাভাবে দরিদ্র ও বিপন্ন মানুষের জন্য কাজ করে চলেছেন। তার মতো অন্যরা এগিয়ে এলে এদেশে গরিব মানুষ আর থাকবে না। ’

কেক কাটা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সদ্য সাবেক সভাপতি আল-আজাদ। আরও উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের সিলেট ব্যুরো প্রধান শাহ দিদারুল আলম নবেল, বাংলানিউজ টুয়েন্টিফোরের সিনিয়র করেসপন্ডেন্ট নাসির উদ্দিন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক আশকার আমিন রাব্বি, সাংবাদিক সুটন সিংহ, নিউজ টুয়েন্টিফোরের সিলেট প্রতিনিধি সৈয়দ রাসেল, চৈতন্য প্রকাশনের প্রকাশ রাজীব চৌধুরী, সিলেট জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও একাত্তরের কথার নিজস্ব প্রতিবেদক আনন্দ সরকার, জাগ্রত সিলেটের কম্পিউটার ইনচার্জ মিজানুর রহমান, কবি হাসান আওরঙ্গজেব, বাংলানিউজ টুয়েন্টিফোর আলোকচিত্রী মাহমুদ হোসেইন, নিউজ টুয়েন্টিফোরের ক্যামেরাপারসন শফি আহমদ, সিলেট ভিউ টুয়েন্টিফোরের নিউজ ইনচার্জ রেজাউল হক ডালিম, সাংবাদিক নাজাত আহমদ পুরকায়স্থ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
এনইউ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।