ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

লিপির মৃত্যুতে দলের অপূরণীয় ক্ষতি হয়েছে: খাদ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
লিপির মৃত্যুতে দলের অপূরণীয় ক্ষতি হয়েছে: খাদ্যমন্ত্রী

নওগাঁ: নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগের নেতৃত্বে লিপি সাহার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার ও সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।  

শনিবার (২৮ জানুয়ারি) সকালে লিপি সাহার নিজ বাসভবনে গিয়ে এ শ্রদ্ধা জানান তারা।

 

এ সময় খাদ্যমন্ত্রী বলেন, লিপি সাহা মহিলা আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী ছিলেন। দলের প্রতিটি কর্মসূচিতে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিল তার। এমন তরুণ নেতৃত্বের অকাল প্রয়াণে দলের অপূরণীয় ক্ষতি হয়েছে। এ সময় শোকসন্তপ্ত পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দেন তিনি। এ সময় অশ্রুসিক্ত হয়ে পড়েন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

জেলা সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন বলেন, লিপি সাহা ছিলেন সর্বদা হাস্যোজ্জ্বল মুখ। সবার সঙ্গে সবসময় হাসিমুখেই কথা বলতেন তিনি। যার কারণেই তার জনপ্রিয়তাও ছিল বেশ। অসময়ে তার চলে যাওয়া কোনোভাবেই মেনে নিতে পারছে না দল।  

গত কয়েকদিন হৃদরোগে ভুগে শুক্রবার (২৭ জানুয়ারি) সন্ধ্যার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় লিপি সাহার। তিনি নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।