ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বর্তমান সরকার শিক্ষাবান্ধব: শিল্পমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
বর্তমান সরকার শিক্ষাবান্ধব: শিল্পমন্ত্রী

নরসিংদী: শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে শিক্ষার জন্য উদাহরণ সৃষ্টি করেছেন।

বর্তমান সরকার শিক্ষার মাধ্যমে এ দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছে।  

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেলে নরসিংদীর বেলাব উপজেলার বেলাব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বেলাব উপজেলা প্রাথমিক শিক্ষক পরিবারের পক্ষ থেকে শিল্পমন্ত্রীকে দেওয়া  সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকার প্রাথমিক বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নে ব্যাপক কাজ করছে। এরই মধ্যে মনোহরদী ও বেলাব এলাকার অধিকাংশ বিদ্যালয়ের নতুন ভবন করে দেওয়া হয়েছে। আর কিছু বিদ্যালয়ের কাজ অল্প সময়ের মধ্যে শুরু হবে। আর বাকিগুলোর কাজ ও প্রক্রিয়াধীন রয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মুখ্য ভূমিকা পালন করবে শিক্ষক সমাজ। এজন্য শিক্ষকদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্বপালন করতে হবে।

রাজারবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল কালাম খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বেলাব উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সমসের জামান ভূঁইয়া রিটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়শা জান্নাত তাহেরা, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মনিরুজ্জামান খাঁন, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জুলেখা শারমিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তানভীর আহমেদ,  উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আশিকুর রহমান, জেলা পরিষদের সদস্য মেরাজ মাহমুদ মিরাজ, সহকারী উপজেলা শিক্ষা অফিসার আনিসুর রহমান, ওমর ফারুক, জহিরুল ইসলাম ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আজিজুল হক।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।