ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে হেরোইনসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
টাঙ্গাইলে হেরোইনসহ আটক ৩

টাঙ্গাইল: টাঙ্গাইলে ৬৬০ গ্রাম হেরোইনসহ তিন মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ভোরের দিকে বঙ্গবন্ধু সেতুর পূর্বপার ও চন্দ্রা এলাকা থেকে তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- রাজশাহীর গোদাবাড়ী উপজেলার গড়ের মাঠ গ্রামের মো. মকবুল হোসেনের ছেলে মো. শাহজামাল ইসলাম খোকন (৩৫) ও মৃত আসাদ আলীর ছেলে মিজানুর রহমান (৩১)। এছাড়া ১৬ বছরের এক কিশোরও রয়েছে।  

বিকেলে সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ এর ৩ নম্বর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরের দিকে বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের বাসে অভিযান চালিয়ে খোকন ও মিজানুরকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার চন্দ্রা মোড় থেকে এক কিশোরকে আটক করা হয়। এ সময় তার কাছে থেকে থাকা একটি সাদা রঙের প্লাস্টিক বস্তায় রাখা বালিশের ভেতর থেকে ৬৬০ গ্রাম হেরোইন ও সাড়ে ছয় হাজার টাকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটক কিশোরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে জানা যায়, তারা আন্তঃজেলা মাদকবিক্রাতা চক্রের সদস্য। এ ঘটনায় আটকদের নামে কালিয়াকৈর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।