ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে অটোরিকশার ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
নারায়ণগঞ্জে অটোরিকশার ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী হাজীগঞ্জ এলাকায় একটি ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবক নাঈম (২৫) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) পাঠানটুলী হাজীগঞ্জ মাদরাসার সামনে এ ঘটনা ঘটে।

আহত যুবক নাঈমকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নাঈম সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী আইলপাড়া এলাকার বাসিন্দা সাজেদুল করিমের ছেলে। সাজেদুল করিম বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের কার্যালয়ে কম্পিউটার অপারেটর পদে কর্মরত রয়েছেন। তার পুত্র সেখানে পিতার সহযোগিতায় পার্ট টাইম হিসেবে কর্মরত ছিল।

বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের কার্যালয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে পাঠানটুলী আইলপাড়া এলাকায় নিহতের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে মরহুমের লাশ দাফনের জন্য বগুড়ার গ্রামের বাড়ির উদ্দেশে নিয়ে যাওয়া হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, বৃহস্পতিবার সকালে একটি অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবক নাঈম নিহত হন। তার লাশ বিনা ময়নাতদন্তে পরিবার নিয়ে গেছে। এ ঘটনায় অটোরিকশা চালককে আটক করা যায়নি।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।