ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জে ট্রাক্টর-অটোরিকশা সংঘর্ষে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
করিমগঞ্জে ট্রাক্টর-অটোরিকশা সংঘর্ষে যুবক নিহত প্রতীকী ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় ট্রাক্টর ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে সেলিম মিয়া (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। সেলিম  অটোরিকশার যাত্রী ছিলেন।

এ ঘটনায় অটোরিকশার চালকসহ চারজন আহত হয়েছেন।  

বুধবার (২৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সেলিম মিয়ার মৃত্যু হয়।

এর আগে সকালে উপজেলার জাফরাবাদ ইউনিয়নের জগৎশাহ বাড়ির মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সেলিম মিয়া করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের চামটা ঘাট এলাকার কাশেক মিয়ার ছেলে।

আহতরা হলেন-করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের দেওপুর গ্রামের মৃত ফজলু মিয়ার ছেলে অটোরিকশার চালক মো. মামুন (২৪), যাত্রী তাড়াইল উপজেলার কাজলা গ্রামের বাচ্চু মিয়া (৭০), করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের বালিয়াবাড়ির হাফিজ উদ্দিনের ছেলে ইয়াছিন (১৯) ও কিশোরগঞ্জ জেলা শহরের শোলাকিয়া গাছ বাজার এলাকার কাঞ্চন মিয়ার ছেলে মোজাম্মেল (৩৭)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে জগৎশাহ বাড়ির মোড়ে ট্রাক্টর ও অটোরিকশার সংঘর্ষ হলে চালক ও চার যাত্রী আহত হন। পরে তাদের উদ্ধার করে প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় সেলিমকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।