ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ভেলানগর বাজারে আগুন, ক্ষতি ৩০ লাখ টাকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
নরসিংদীতে ভেলানগর বাজারে আগুন, ক্ষতি ৩০ লাখ টাকা

নরসিংদী: নরসিংদীতে ভেলানগর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার (২২ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে সদর উপজেলার ভেলানগর বাজারের হাজি দানিছ সুপার মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পরে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিটের প্রায় দেড় ঘণ্টা চেষ্টায় সকালে আগুন নিয়ন্ত্রণে আনে।
 
ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, রাতে বাজারের হাজি দানিছ সুপার মার্কেটে আগুন দেখতে পেয়ে মসজিদের মাইকে আগুন লাগার খবর ঘোষণা করা হয়। পরে সবাই বাজারে এসে ভয়াবহ আগুনের দৃশ্য দেখতে পায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে নরসিংদী ও শিবপুরের ৪টি ইউনিট এসে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে মার্কেটের কসমেটিকস, প্লাস্টিক, মুদির ও জুতার দোকানসহ ৮টি দোকান পুড়ে গেছে। এতে ব্যবসায়ীদের প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আর ১ কোটি ২০ লাখ টাকার মালামাল তারা উদ্ধারে সক্ষম হয়েছে।

নরসিংদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রায়হান বলেন, অগ্নিকাণ্ডের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করি। তবে পানির ব্যবস্থা না থাকায় আমাদের আগুন নিয়ন্ত্রণে বেগ পেতে হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক গোলযোগের কারণে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে কোন দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে তা চিহ্নিত করা যায়নি। আর এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।