ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নড়াইলে রহস্যজনক আগুনে পুড়লো গ্রাম পুলিশের ঘর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
নড়াইলে রহস্যজনক আগুনে পুড়লো গ্রাম পুলিশের ঘর

নড়াইল: নড়াইলের কালিয়ায় রহস্যজনক আগুনে পুড়ে গেছে সেলিম শেখ নামে এক গ্রাম পুলিশের কাছারি ঘর।

শুক্রবার (২০ জানুয়ারি) ভোর রাতে উপজেলার মুলশ্রী গ্রামে ঘটেছে এই অগ্নিকাণ্ডের ঘটনা।

ক্ষতিগ্রস্ত সেলিম উপজেলার মুলশ্রী গ্রামের মৃত লাল মিয়ার ছেলে ও পহরডাঙ্গা ইউনিয়নের গ্রাম পুলিশ।

ঘটনাটি রহস্যজনক বলে ধারণা করছেন পুলিশ ও স্থানীয়রা। তবে অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ এখনও জানা যায়নি। এতে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সেলিম শেখের স্ত্রীসহ বাড়ির লোকজন পাশের অন্য ঘরে ঘুমিয়ে ছিলেন। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে তার বাড়ির কাছারি ঘরে কে বা কারা আগুন ধরিয়ে দেয়। আগুনের লেলিহান শিখা দেখে প্রতিবেশীরা তার বাড়ির লোকজনকে ঘুম থেকে ডেকে তোলেন। কিন্তু ততোক্ষনে ঘরটি পুড়ে ছাই হয়ে যায়।

সেলিম শেখ বাংলানিউজকে বলেন, আমি রাতে পহরডাঙ্গা ইউনিয়ন পরিষদের নাইট ডিউটিতে ছিলাম। ভোর সাড়ে ৬টার দিকে আমার বাড়ি থেকে ফোন করে বলে বাড়িতে আগুন লেগেছে। আমি বাড়িতে পৌঁছানোর আগেই স্থানীয় লোকজন আগুন নিভিয়ে ফেলেন।

পহরডাঙ্গা ইউপির চেয়ারম্যান মল্লিক মাহামুদর রহমান বলেন, ঘটনাটি রহস্যজনক। ঘরটিতে রাতে কোনো লোকজন না থাকায় প্রানহাণীর ঘটনা ঘটেনি। তবে কারা বা কি কারণে আগুন লাগিয়েছে সে বিষয়ে কিছু বলা যাচ্ছে না।

উপজেলার নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি রহস্যজনক বলে মনে হচ্ছে। আগুন লাগার প্রকৃত কারণ খুঁজে বের করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।