ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

রংপুরে মিলল নৈশপ্রহরীর আগুনে পোড়া মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
রংপুরে মিলল নৈশপ্রহরীর আগুনে পোড়া মরদেহ

রংপুর: জেলার মিঠাপুকুরে হাত বাঁধা অবস্থায় সাজু মিয়া (৫০) নামে এক নৈশপ্রহরীর আগুনে পোড়া মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) দূর্গাপুর ইউনিয়নের শঠিবাড়ী হরিপুর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নৈশপ্রহরী সাজু মিয়া উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত মেনাজ উদ্দিনের ছেলে। তিনি দূর্গাপুর ইউনিয়ন পরিষদ সড়কে আব্দুর রাজ্জাক নামে এক ব্যবসায়ীর একটি ভাঙ্গাড়ির দোকানে নৈশপ্রহরীর কাজ করতেন।

জানা গেছে, সকালে স্থানীয়রা আব্দুর রাজ্জাকের ভাঙ্গাড়ি দোকানে আগুনে পুড়ে যাওয়া সাজু মিয়ার মরদেহ দেখতে পান। এ সময় তারা দেখেন, সাজু মিয়ার দুই হাত ও মাথার পেছনের অংশ বেশি পোড়া ছিল। মাথায় আঘাতের চিহ্নসহ মাথার একাংশ ফাটা ছিল। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের লোকজন গিয়ে মরদেহ উদ্ধার করেন।

নিহতের পরিবারের দাবি, আগুন ভাঙ্গাড়ি দোকানের বাইরে লেগেছিল। সেখানে আগুনে পুড়ে মারা যাওয়া অসম্ভব। তার হাত দুটো বাঁধা ও মাথা ফাটা ছিল। তাকে হত্যা করে আগুন লাগানোর নাটক সাজানো হয়েছে।

শঠিবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের লিডার আশরাফুজ্জামান বলেন, আমরা সকাল ছয়টায় খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করি। ওই নৈশপ্রহরীর ঘরটির কিছু অংশ পুড়ে গেছে। মরদেহটি ঘরের দরজার কাছে মাটিতে পড়ে ছিল। তবে আগুনের সূত্রপাতের রহস্য এখনও উদঘাটন করা সম্ভব হয়নি।

মিঠাপুকুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।