ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

দিনদুপুরে শিক্ষাপ্রতিষ্ঠানের গাছ চুরি

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
দিনদুপুরে শিক্ষাপ্রতিষ্ঠানের গাছ চুরি

মৌলভীবাজার: কমলগঞ্জ সদর ইউনিয়নের কান্দিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শনিবার (১৪ জানুয়ারি) দিনদুপুরে প্রায় ৪০ হাজার টাকার দুটি গাছ কেটে নিয়ে গেছে দুবৃর্ত্তরা। এ ঘটনায় কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

কান্দিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভেতর থেকে শনিবার দিনের বেলা বড় সাইজের ১টি আম গাছ ও আকাশমণি গাছ কেটে নিয়ে গেছে। পাহারাদার থাকা অবস্থায় বিদ্যালয় থেকে গাছ চুরির ঘটনায় স্থানীয় এলাকাবাসীর মনে নানা প্রশ্ন উঠেছে। তবে কখন কে বা কারা এ সব গাছ কেটেছে তা জানা নেই বিদ্যালয় কর্তৃপক্ষের।

স্থানীয় এলাকাবাসী জানান, পাহাদার থাকা অবস্থায় দিনের বেলা স্কুল থেকে দুটি গাছ চুরি হয়েছে এটা মেনে নেওয়া যায়না।

গাছ চুরির বিষয়ে কান্দিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আজিজুর রহমান বলেন, শনিবার স্কুল বন্ধ থাকায় এখানে কেউ ছিলেন না। পাহারাদার দুপুরের খাবার খাওয়ার জন্য বাড়িতে গেলে এই গাছগুলো চুরি হয়ে যায়। আমরা এ ঘটনায় কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছি।

রোববার (১৫ জানুয়ারি) কমলগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা সাইফুল আলম তালুকদার বলেন, গাছ চুরির বিষয়ে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
বিবিবি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad