ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভারতে দর্শনা পৌর মেয়রের মৃত্যু, তিনদিন পর দাফন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
ভারতে দর্শনা পৌর মেয়রের মৃত্যু, তিনদিন পর দাফন

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দর্শনা পৌরসভার মেয়র মতিয়ার রহমানের জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে।  

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) ভারতের দিল্লিতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

দুদেশের আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দেশে ফিরিয়ে আনার পর শুক্রবার (৩০ ডিসেম্বর) সকালে নিজ গ্রামে তাকে সমাহিত করা হয়।  

এর আগে মৃত্যুর তিনদিন পর শুক্রবার ভোর ৫টায় নিজ এলাকা দর্শনায় এসে পৌঁছায় মতিয়ার রহমানের মরদেহ। এদিন সকাল ১০টায় দর্শনা সরকারি কলেজ মাঠ চত্বরে হয় তার প্রথম জানাজা। পরে বেলা সাড়ে ১১টায় ঈশ্বরচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে নিজ গ্রাম ঈশ্বরচন্দ্রপুর কবরস্থানে তার দাফনকাজ সম্পন্ন হয়।  

জানাজায় অংশ নেন, চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর, জেলা পরিষদ চেয়ারম্যান মাহফুজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলামসহ দলীয় নেতাকর্মী ও স্বজনরা।  

নিহত মেয়র মতিয়ার রহমানের ভাই আতিয়ার রহমান হাবু জানান, বেশ কিছুদিন ধরে লিভার সিরোসিস রোগে ভুগছিলেন দর্শনা পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভপাতি মতিয়ার রহমান। দফায় দফায় ভারতে চিকিৎসাও নেন তিনি। সর্বশেষ তার স্ত্রীর শরীর থেকে লিভার প্রতিস্থাপন করা হয়। চিকিৎসাধীন ছিলেন দিল্লির অ্যাপোলো হাসপাতালে। অবশেষে গত ২৭ ডিসেম্বর ভোর সাড়ে ৫টায় মৃত্যু হয় তার।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।