ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাইক্ষ্যংছড়িতে বিদেশি সিগারেটসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
নাইক্ষ্যংছড়িতে বিদেশি সিগারেটসহ আটক ১

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমে একটি বিশেষ অভিযান পরিচালনা করে অবৈধভাবে নিয়ে আসা সিগারেটসহ বিদর্শন বড়ুয়া (৪৩) নামে একজনকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে পাচার কাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে নাইক্ষ্যংছড়ির ঘুমধুম টিভি টাওয়ার সংলগ্ন ইয়াহিয়া গার্ডেনের প্রবেশ মুখে অভিযান পরিচালনা করে পুলিশ। সেখানে ১ হাজার ৫০০ প্যাকেট বিদেশি সিগারেটসহ বিদর্শন বড়ুয়াকে আটক করা হয়।

আটক বিদর্শন বড়ুয়া কক্সবাজার জেলার উখিয়া উপজেলার কোটবাজার ৮ নম্বর ওয়ার্ডের হলুদিয়া পালং এলাকার মৃত অরেন্দ্র বড়ুয়ার ছেলে।

জানা গেছে, মাদকবিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে একটি অভিযানে অবৈধ পথে সীমান্ত দিয়ে বিদেশি সিগারেট নিয়ে আসার সময় বিদর্শন বড়ুয়াকে আটক করা হয়। এ সময় পাচারকাজে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে। ঘটনাস্থলে তল্লাশি করে ১ হাজার ৫০০ প্যাকেট বিদেশি সিগারেট পাওয়া গেছে।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টানটু কুমার সাহা বাংলানিউজকে জানান, আটক বিদর্শন বড়ুয়ার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে একটি মামলা রুজু করা হয়েছে। মাদকবিরোধী সাড়াশি অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।