ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে সাড়ে ১০ কোটি টাকার সংযোগ সড়ক নির্মাণ কাজ উদ্বোধন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
চাঁপাইনবাবগঞ্জে সাড়ে ১০ কোটি টাকার সংযোগ সড়ক নির্মাণ কাজ উদ্বোধন 

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আওতাধীন মহানন্দা নদীর শেখ হাসিনা সেতুর সংযোগ সড়ক নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উদ্যোগে শেখ হাসিনা সেতু থেকে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর সেতু পর্যন্ত ৯০৬ মিটার সংযোগ সড়ক প্রথম প্যাকেজের নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে।

এতে ব্যয় ধরা হয়েছে ১০ কোটি ৬০ লাখ টাকা।  

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে শেখ হাসিনা সেতুর মীরের খোলান নামক স্থানে সংযোগ সড়কের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন শেখ হাসিনা সেতুর সংযোগ সড়ক নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক মো. শাহানুর।

এর আগে, উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন- প্রকল্প পরিচালক মো. শাহানুর, এলজিইডির স্থানীয় নির্বাহী প্রকৌশলী মো. মোজাহার আলী প্রামাণিক, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মো. মোখলেসুর রহমান ও কাউন্সিলর আব্দুল হাই।  
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক রোকুনুজ্জামান, প্যানেল মেয়র আবু সালেহ, নাজনীন ফাতেমা জিনিয়াসহ পৌর কাউন্সিলর ও স্থানীয় নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ