ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

বরিশালে সঙ্ঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
বরিশালে সঙ্ঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেফতার ২

বরিশাল: বরিশালের এক সন্তানের জননী গৃহবধূকে সঙ্ঘবদ্ধ ধর্ষণের মামলায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৫ ডিসেম্বর) রাতে মামলার পর দুই জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতয়ালী মডেল থানার পরিদর্শক (অপারেশন) বিপ্লব কুমার মিস্ত্রি।

গ্রেফতাররা হলেন- নগরীর ২৪ নম্বর ওয়ার্ড দপদপিয়া সেতু এলাকার বাসিন্দা রুস্তুম হাওলাদারের ছেলে মিঠু হাওলাদার (২৫) ও একই ওয়ার্ডের বাসিন্দা মো. আলাউদ্দিনের ছেলে সুজন বাবুর্চি (২২)।

পরিদর্শক (অপারেশন) বিপ্লব কুমার মিস্ত্রি জানান, নলছিটি উপজেলার কয়া এলাকার বাসিন্দা গৃহবধূর সঙ্গে আসামিদের দুই মাস আগে ফেসবুকে পরিচয় হয়। এক পর্যায়ে মোবাইল ফোনের মাধ্যমে আসামিদের সঙ্গে কথা হয় তার। গত ২৪ ডিসেম্বর তাদের সঙ্গে দেখা করতে নগরীর রুপাতলীতে আসেন ওই গৃহবধূ। তখন মিঠু তাকে সুজন বাবুর্চির বাসায় নিয়ে যান ও ধর্ষণ করেন। পরে সুজনসহ আরও দুজন তাকে ধর্ষণ করেছেন।

এ ঘটনায় রোববার রাতে কোতয়ালী মডেল থানায় ওই গৃহবধূ বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার পর মিঠু ও সুজনকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু অপর দুই আসামি পালিয়ে গেছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পরিদর্শক বিপ্লব আরও জানান, গৃহবধূকে সোমবার বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানষ্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। মিঠু ও সুজনকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
এসএম/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।