ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিকনিকে গিয়ে পদ্মায় ডুবে ব্যাংক কর্মকর্তা নিখোঁজ, স্ত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
পিকনিকে গিয়ে পদ্মায় ডুবে ব্যাংক কর্মকর্তা নিখোঁজ, স্ত্রীর মৃত্যু সালাহউদ্দিন কাদের রূপম ও মানজুরি তানভীর নিশি দম্পতি। ছবি: সংগৃহিত

রাজশাহী: পদ্মা নদীতে গোসল করতে নেমে সালাহউদ্দিন কাদের রূপম (৩৮) নামের এক ব্যাংক কর্মকর্তা নিখোঁজ রয়েছেন। একই ঘটনায় তার তার স্ত্রী মানজুরি তানভীর নিশির (৩২) মর্মান্তিক মৃত্যু হয়েছে।

 

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ সীমানায় থাকা গোদাগাড়ী পৌর এলাকার সুলতানগঞ্জের বিপরীতে বালুগ্রাম নামক স্থানে পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।  

ঘটনাস্থলটি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মধ্যে পড়েছে। সেখানে পিকনিকে গিয়ে আজ এ দুর্ঘটনা ঘটে। রাত সোয়া ৮টা পর্যন্ত পদ্মা নদীতে নিখোঁজ ছিলেন ব্যাংক কর্মকর্তা।

পদ্মায় নিখোঁজ সালাহউদ্দিন কাদের রূপম উত্তরা ব্যাংকের কিশোরগঞ্জ শাখায় কর্মরত। তিনি রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকার শ্রীমন্তপুরের বাসিন্দা। তার সহধর্মিণীর নাম মানজুরি তানভীর নিশি। তিনি পেশায় গৃহিনী। এই দম্পতিসহ প্রায় ২০ জন শ্রীমন্তপুর এলাকা থেকে আজ দুপুরে নৌকায় চড়ে পদ্মার বালুগ্রাম চরে পিকনিকে গিয়েছিলেন।  

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সহকারী পরিচালক রফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে লিডার আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পাঁচ সদস্যের ডুবুরি ইউনিটকে ঘটনাস্থলে পাঠানো হয়।  

তারা দুপুর থেকে সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত নিখোঁজ ব্যাংক কর্মকর্তার সন্ধানে সেখানে উদ্ধার অভিযান চালায়। কিন্তু সন্ধান না পাওয়ায় আলোর স্বল্পতার কারণে সন্ধ্যা ৭টায় উদ্ধার অভিযান স্থগিত ঘোষণা করা হয়। আগামীকাল শনিবার (২৪ ডিসেম্বর) ভোর ৬টার পর থেকে আবারও উদ্ধার অভিযান চলবে বলেও জানান এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

এদিকে, প্রত্যাক্ষদর্শীরা জানিয়েছেন- চাঁপাইনবাবগঞ্জের পাদ্মার চরে পিকনিকে গিয়ে রান্না শেষ হলে কয়েকজন পদ্মা নদীতে গোসল করতে নামেন। এ সময় স্রোতের তোড়ে ব্যাংক কর্মকর্তা সালাহউদ্দিন ও মানজুরিসহ আরও তিনজন নদীতে তলিয়ে যান। এরপর অন্যরা নদীতে নেমে মানজুরিসহ দুজনকে উদ্ধার করেন। তাদের হাসপাতালে নেওয়ার পথে মানজুরির মৃত্যু হয়। নিশি ক্রিকেটার সানজামুল ইসলামের বড় বোন এবং নিখোঁজ সালাউদ্দিন কাদের দুলাভাই।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এসএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।