ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুরে এসি বিস্ফোরণ: দগ্ধ গৃহকর্ত্রীর পর গৃহকর্মীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
মিরপুরে এসি বিস্ফোরণ: দগ্ধ গৃহকর্ত্রীর পর গৃহকর্মীর মৃত্যু

ঢাকা: রাজধানীর মিরপুর ১৩ নম্বর সেকশনের একটি বাসায় এসি বিস্ফোরণে ঘটনায় গৃহকর্ত্রী হাজেরা বেগমের (৪৫) পর দগ্ধ গৃহকর্মী আরিয়ানের (১৪) মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দিনগত রাত ৩টার দিকে (২১ ডিসেম্বর) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন আরিয়ানের মৃত্যু হয়।

বুধবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন।

তিনি জানান, আরিয়ানের শরীরে ৬২ শতাংশ দগ্ধ হয়েছিলো। নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় গত শনিবার রাতে মৃত্যু হয় দগ্ধ হাজেরা বেগমের। তার শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল।

এর আগে শনিবার (১৭ ডিসেম্বর) ভোররাত ৩টার দিকে ১৩ নম্বর সেকশনের পূর্ব ঈমাননগর খালপাড় টিনশেড বাড়িতে ওই দুর্ঘটনা ঘটে। ওইদিনই তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

মৃত আরিয়ান কেরানীগঞ্জের আমিরাবাদ এলাকার রেজাউল করিমের ছেলে। বর্তমানে মিরপুরের ওই বাসায় থাকতো এবং গৃহকর্মীর কাজ করতো।

মৃত হাজেরা বেগমের স্বামী আব্দুস সালাম জানান, তারা নিজেদের টিনশেড বাড়িটিতে থাকেন। তার স্ত্রী গৃহিণী। আর আরিয়ান তাদের বাসায় ভাড়া থাকতো এবং বাসায় গৃহকর্মী কাজ করতো। ঘটনার দিন রাতে তিনি অন্য বাসায় ছিলেন। ভোরবেলায় শুনতে পান, বাসায় বিস্ফোরণে তার স্ত্রী ও গৃহকর্মী দগ্ধ হয়েছে। ধারণা করা হচ্ছে মশার কয়েলের ধোঁয়া থেকে বাসায় এয়ারকন্ডিশন (এসি) বিস্ফোরণ হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
এজেডএস/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।