ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় গ্যাসের আগুনে মা-মেয়ে দগ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
ফতুল্লায় গ্যাসের আগুনে মা-মেয়ে দগ্ধ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় এক পুলিশ সদস্যের ভাড়া দেওয়া বাড়িতে গ্যাসের আগুনে ভাড়াটিয়া মা ও মেয়ে দগ্ধ হয়েছেন।

শনিবার (১৭ ডিসেম্বর) দিনগত রাত আড়াইটায় ফতুল্লার লালপুর আলামিন বাগ এলাকায় পুলিশ সদস্য সারোয়ার জাহানের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সিরাজগঞ্জ জেলার শাহাজাতপুর থানার কইজুরী গ্রামের অটোরিকশা চালক মনির হোসেনের স্ত্রী নারগিস (২৬) ও তাদের শিশু মেয়ে মরিয়ম (৪)।

মনির হোসেন জানান, রাতে অটোরিকশা চালাতে বাইরে ছিলাম। খবর পেয়ে বাসায় এসে দেখি নারগিস ও মেয়ে মরিয়ম আগুনে পুড়ে চিৎকার করছে। তখন আশপাশের লোকজন নিয়ে প্রথমে তাদের দুজনকে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। এরপর সেখান থেকে শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়। তাদের মধ্যে নারগিসের অবস্থা আশঙ্কাজনক। তার ধারণা ঘরের সামনে রান্না ঘর থেকে গ্যাস লাইন লিকেজ হয়ে রুমে জমাট হয়েছিল। সেই গ্যাস থেকে আগুন ধরে লেপ তুষক পুড়ে মা-মেয়ে দগ্ধ হয়েছেন।

বাড়িওয়ালা সারোয়ার জাহান বলেন, তিনি পুলিশ সদস্য। মুন্সিগঞ্জ সদরে কর্মরত আছেন। বাড়িটি এক ব্যক্তির কাছ থেকে কিনে ভাড়া দিয়েছেন।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. এসএম আইউব হোসেন জানান, আগুনের ঘটনায় মা নার্গিস আক্তার ৭০ শতাংশ ও মেয়ে মরিয়ম ৫৫ শতাংশ দগ্ধ। দুইজনকেই আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এমআরপি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।