ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডিজিটাল বাংলাদেশ বাস্তব, এবার স্মার্ট পথে যাত্রা: চিফ হুইপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
ডিজিটাল বাংলাদেশ বাস্তব, এবার স্মার্ট পথে যাত্রা: চিফ হুইপ

মাদারীপুর: ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়িত হয়েছে। তাই এবার স্মার্ট বাংলাদেশের পথে যাত্রা করতে চান জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

শনিবার (১৭ ডিসেম্বর) দুপুরে মাদারীপুর জেলায় একটি হাসপাতালের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়ে এ কথা জানান তিনি।

চিফ হুইপ বলেন, আমাদের স্বপ্ন ছিল ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার। সেটা বাস্তবায়ন হয়েছে। এবার আমাদের স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হবে। আর স্মার্ট বাংলাদেশ গড়তে আমাদের সন্তানদের আধুনিক শিক্ষায় শিক্ষিত হতে হবে।

তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হলে আমাদের সন্তানদের আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে হবে। আমাদের ছেলে মেয়েদের বিশ্বের মধ্যে সর্বদিক থেকে আধুনিক হতে হবে। তাহলেই আমার একটা স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে পারবো।

নূর-ই-আলম চৌধুরী আরও বলেন, দেশের উন্নয়নের জন্য, দলের জন্য আমরা সবাই এক হয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করি। এটাই আমাদের আওয়ামী লীগ। তাই বাংলাদেশের জন্য আওয়ামী লীগ একান্তই প্রয়োজন এবং আমাদের দেশের জনগণ তা ভালোভাবেই জানে।

শিবচরের ভান্ডারীকান্দিতে আজ বীর মুক্তিযোদ্ধা লিয়াকত হোসেন ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন করেন চিফ হুইপ। অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে যোগ দেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাদারীপুর সিভিল সার্জন মো. মুনীর আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মোল্লা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।