ঢাকা, রবিবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

দক্ষিণখানে অটোরিকশাচালকের মস্তক বিচ্ছিন্ন মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
দক্ষিণখানে অটোরিকশাচালকের মস্তক বিচ্ছিন্ন মরদেহ ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর দক্ষিণখান আশকোনা এলাকা থেকে মোস্তফা (৩৫) নামে এক অটোরিকশাচালকের মস্তক বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৭ নভেম্বর) সন্ধ্যার দিকে এ তথ্য নিশ্চিত করেন দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খান।

তিনি জানান, সকালে খবর পেয়ে দক্ষিণখান আশকোনা এলাকার একটি খালি প্লট থেকে ওই অটোরিকশাচালকের পচনশীল মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর তার অটোরিকশা নিয়ে গেছে ছিনতাইকারীরা। তবুও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান জাহাঙ্গীর আলম খান।

এদিকে দক্ষিণখান থানার (ওসি-তদন্ত) আজিজুল হক জানান, ওই পরিত্যক্ত প্লটের কাশবন থেকে প্রথমে মোস্তফার মস্তকবিহীন মরদেহ উদ্ধার করা হয়। পরে কিছু দূরে তার মস্তক পাওয়া যায়।  

তিনি আরও জানান, নিহত মোস্তফা দক্ষিণখান গার্লস স্কুলের পাশে থাকতেন। পেশায় অটোরিকশাচালক ছিলেন। গত ৭ ডিসেম্বর তিনি নিখোঁজ হন। তার পরিবার নিখোঁজের বিষয়ে থানায় জিডি করে। সকালে খবর পেয়ে তার পচনশীল মরদেহ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।