ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিকাশ-ইআরএফ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেলেন ১২ সাংবাদিক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
বিকাশ-ইআরএফ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেলেন ১২ সাংবাদিক

ঢাকা: বিকাশ-ইআরএফ ‘বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড ২০২২’ পেয়েছেন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ার ১২ জন সাংবাদিক।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাজধানীর কেআইবিতে আয়োজিত এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে এই পুরস্কার তুলে দেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

অর্থনৈতিক প্রতিবেদকদের সংগঠন ইকোনমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ) সেরা প্রতিবেদনের জন্য এই পুরস্কার দিয়েছে।  মোট ৮টি ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়।

সামগ্রিক অর্থনীতি ক্যাটাগরিতে প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ায় পুরস্কার পেয়েছেন দ্য ফিনান্সিয়াল এক্সপ্রেসের দৌলত আক্তার মালা, এনটিভির হাসানুল আলম শাওন ও নিউজবাংলার শাহ আলম খান।

পুঁজিবাজার ক্যাটাগরিতে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার পুরস্কার বিজয়ীরা হলেন- প্রথম আলোর ফখরুল ইসলাম হারুন ও যমুনা টেলিভিশনের আলমগীর হোসেন।

ব্যাংক ও বীমা ক্যাটাগরিতে যৌথভাবে পুরস্কার পেয়েছেন দৈনিক বাংলার মৌসুমি ইসলাম ও প্রথম আলোর সানাউল্লা সাকিব তনু এবং ইলেকট্রনিক মিডিয়া থেকে নিউজ টুয়েন্টিফোরের বাবু কামরুজ্জামান।

অনুসন্ধান ক্যাটাগরিতে প্রিন্ট মিডিয়া প্রথম আলোর আরিফুর রহমান। বেসরকারিখাত ক্যাটাগরিতে প্রথম আলোর জাহাঙ্গীর শাহ কাজল ও শুভংকর কর্মকার।

আন্তর্জাতিক বাণিজ্য ও রেমিট্যান্স ক্যাটাগরিতে ঢাকা পোস্টের মো. শফিকুল ইসলাম। কৃষি ও অর্থনীতি ক্যাটাগরিতে বিজয়ী হয়েছেন প্রথম আলোর সানাউল্লা সাকিব তনু। আর রাজস্বখাত ক্যাটাগরিতে পুরস্কার পান প্রথম আলোর জাহাঙ্গীর শাহ কাজল।

ইআরএফ সভাপতি শারমীন রিনভীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদীর ও কমিউনিকেশন অফিসার মাহফুজ সাদী। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক এস এম রাশিদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এসএমএকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।