ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেনাপোলে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে বিক্ষোভ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
বেনাপোলে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে বিক্ষোভ

বেনাপোল (যশোর): সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে যশোরের বেনাপোল পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

বৃহস্পতিবার ( ৮ ডিসেম্বর) বিকেলে বেনাপোল বাজার ও বন্দর এলাকায় এ প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল হয়।

এ সময় নেতাকর্মীরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এ দেশের আরও উন্নয়ন করতে হলে আওয়ামী লীগ সরকার দরকার। কিন্তু বিএনপি-জামায়াত এ দেশকে পিছিয়ে ফেলতে চাচ্ছে। এজন্য তারা দেশে নৈরাজ্য সন্ত্রাসী কর্মকাণ্ড সৃষ্টি করছে। বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ড রুখে দিতে তারা সব সময় রাজপথে ছিলো ও থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি অহেদুজ্জামান অহেদ, বেনাপোল পৌর আওয়ামী লীগ সভাপতি ইনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, বেনাপোল পৌর সেচ্ছাসেবক লীগ সভাপতি জুলফিকার আলী মন্টু, বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠ্য বিষয়ক সম্পাদক আল আমিন হোসেন, সাবেক বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক শেখ শাকিলসহ আওয়ামী লীগ, যুবলীগ সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

বাংলাপদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।