ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

তরুণীর সন্ধান দিতে ঘুষ নিলেন এএসআই!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
তরুণীর সন্ধান দিতে ঘুষ নিলেন এএসআই! তরুণীর সন্ধান দিতে ঘুষ নিলেন এএসআই!

হবিগঞ্জ: হবিগঞ্জের লাখাই থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইলিয়াছ হোসেনের নামে ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে। প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়া এক তরুণীর সন্ধান বের করে দিতে তার স্বজনদের কাছ থেকে পাঁচ হাজার টাকা ঘুষ নিয়েছেন তিনি।

সোমবার (৫ ডিসেম্বর) লাখাই উপজেলার ভাদিকারা গ্রামের বাসিন্দা রফিকুল ইসলাম হবিগঞ্জের পুলিশ সুপারের (এসপি) বরাবর এ লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে উল্লেখ করা হয়, বিশ দিন আগে তার ভাগ্নী এক তরুণের সঙ্গে পালিয়ে যান। পরে রফিকুল ইসলাম ও মেয়েটির বাবা ওই মেয়ের সন্ধান পাওয়ার জন্য এএসআই ইলিয়াছ হোসেনের কাছে গেলে তিনি ৫ হাজার টাকা দাবি করেন। দাবি অনুযায়ী ৫ হাজার টাকা দিলেও মেয়েটির সন্ধান দিতে অভিযুক্ত এএসআই ইলিয়াছ ব্যর্থ হন। পরে টাকা ফেরত চাইলে তিনি অভিযোগকারীদের মুঠোফোন নম্বর ব্লক করে রাখেন।

রফিকুল ইসলাম বালানিউজকে বলেন, এএসআই ইলিয়াছ ৫ হাজার টাকা নিয়ে আমার ভাগ্নীর একটি ভুল ঠিকানা দিয়েছিলেন, সেখানে গিয়ে তাকে পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, পরবর্তীতে পালিয়ে যাওয়া তরুণ-তরুণীর বিয়ে তাদের পরিবার মেনে নিয়েছে, ফিরে এসে তারা জানিয়েছে, এএসআইয়ের দেওয়া ঠিকানায় তারা কখনও অবস্থান করেনি।

এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত এএসআই ইলিয়াছ হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন ‘অভিযোগ মিথ্যা’। থানায় এসে দেখা করুণ। কথাটি বলে তিনি লাইন কেটে দেন। পুনরায় তার মোবাইলে কল দিলে তিনি আর রিসিভ করেননি।

বাংলঅদেশ সময়: ১২৪২ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa