ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

কুমিল্লায় কিল-ঘুষিতে পত্রিকার হকার হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
কুমিল্লায় কিল-ঘুষিতে পত্রিকার হকার হত্যার অভিযোগ

কুমিল্লা: কুমিল্লায় কিল-ঘুষিতে জসিম উদ্দিন (৪৫) নামে এক পত্রিকার হকার নিহত হয়েছেন।  

রোববার (৪ ডিসেম্বর) বিকেলে নাঙ্গলকোট পৌরসভার কেন্দ্রা এলাকায় এ ঘটনা ঘটে।

 

কেন্দ্রার আবুল কালাম সওদাগরের মারধরে জসিম মারা গেছেন বলে অভিযোগ নিহতের স্ত্রীর।

নিহত জসিম কেন্দ্রা গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। অভিযুক্ত আবুল কালাম সওদাগর একই গ্রামের বাসিন্দা।
 
নিহতের স্ত্রী জানান, শনিবার গভীর রাতে কালাম সওদাগর তাদের বাড়িতে আসেন। বাড়িতে গিয়ে টর্চলাইট মারলে জসিমের ঘুম ভেঙে যায়। এসময় জসিম কালাম সওদাগরকে ধরতে চেষ্টা করলে তিনি দৌড়ে পালিয়ে যায়। এ ব্যাপারে রোববার বিকেলে স্বামী কালাম সওদাগরকে প্রশ্ন করলে তিনি স্থানীয় একটি দোকানে মানুষের সামনেই জসিমকে মারধর করেন। একপর্যায়ে জসিম দৌড়ে পালাতে গিয়ে হোঁচট খেয়ে পড়ে যান।  কালাম তাকে ধরে আবারও মারধর করলে তিনি গুরুতর আহত হন।  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

জসিমের স্ত্রী আরও অভিযোগ, কালাম তাকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিয়ে আসছিল। ওইদিন রাতেও তিনি একই কারণে এসেছিলেন। একপর্যায়ে তাকে টাকাও দিতে প্রস্তাব দেয়। কিন্তু তিনি রাজি না হয়ে তার স্বামী জসিমকে জানান। যার কারণে কালামকে প্রশ্ন করে জসিম। এরপরেই ঘটনার সূত্রপাত হয়।

স্থানীয় কাউন্সিলর জামাল হোসেন সোহাগ বলেন, কুপ্রস্তাবের কোন অভিযোগ জসিমের পরিবার থেকে পাইনি। তার স্ত্রীও কখনো অভিযোগ দেননি। তবে আজ বিকেলে কোনো একটি বিষয় নিয়ে কালাম সওদাগর তাকে থাপ্পড়  দিয়েছে। এরপরই সে মারা গেছে। আমরাও হাসপাতালে গিয়েছি।

নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা দেবদাস দেব বলেন, তার হাঁটুতে আঘাত ছিল। পরে পুলিশ এসে মরদেহ তাদের হেফাজতে নিয়ে গেছে।  

এ ব্যাপারে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। জসিমের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa