ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

জাতীয়

সালফার এসিড পান করা ফরিদপুরের ছাত্রীর মৃত্যু ঢামেকে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
সালফার এসিড পান করা ফরিদপুরের ছাত্রীর মৃত্যু ঢামেকে ফাইল ছবি

ঢাকা: ফরিদপুর সদরে মায়ের সঙ্গে অভিমান করে সালফার এসিড পান করা উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী শ্রাবন্তী পালের (১৮) মৃত্যু হয়েছে।  

রোববার (৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

ফরিদপুর সদরে পৌরসভার ২৭ নং ওয়ার্ডের দেওরা এলাকার শংকর পালের মেয়ে শ্রাবন্তী। সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিচ্ছিলেন তিনি। তার বাবা স্বর্ণের অলঙ্কারের কারিগর।

হাসপাতালে নিয়ে আসা চাচাতো ভাই সুদেব পাল জানান, পড়ালেখা ঠিকমতো না করে মোবাইল ফোন চালানোয় বেলা ১২টার দিকে শ্রাবন্তীকে বকাঝকা করেন মা প্রভা রানী পাল।  

এতে মায়ের ওপর অভিমান করেন শ্রাবন্তী। সবার অগোচরে বাসায় তার বাবার কাজের জন্য রাখা সালফার এসিড পান করেন। পরে দেখতে পেয়ে স্বজনরা তাকে ফরিদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। তবে অবস্থার অবনতি দেখে সেখান থেকে দ্রুত তাকে ঢাকায় পাঠিয়ে দেওয়া হয়। পরে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসার পর চিকিৎসকরা মৃত বলে জানান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে। মায়ের সঙ্গে অভিমান করে তিনি সালফার এসিড পান করেছেন বলে স্বজনরা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa