ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

শেখ হাসিনা গণমাধ্যম বান্ধব সরকার প্রধান: প্রাণিসম্পদ মন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
শেখ হাসিনা গণমাধ্যম বান্ধব সরকার প্রধান: প্রাণিসম্পদ মন্ত্রী বাগেরহাটে দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রাখছেন মৎস ও প্রাণীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। চবি: বাংলানিউজ

বাগেরহাট: বর্তমান সরকার ক্ষমতায় আসার পর ৩১টি টেলিভিশন ও অসংখ্য পত্রিকা এবং অনলাইন নিউজ পোর্টালের অনুমোদন দিয়েছে বলে জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণমাধ্যম বান্ধব সরকার প্রধান দাবি করে মন্ত্রী বলেন, তার নেতৃত্বে দেশ আরও এগিয়ে যাবে বলে আমি আশা করি।

 

রোববার (০৪ ডিসেম্বর) দুপুরে বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী বলেন, গণমাধ্যমকর্মীদের তথ্য প্রাপ্তির সুবিধার জন্য সরকার তথ্য অধিকার আইন করেছে। দেশে অবাধ তথ্য প্রবাহ সৃষ্টি করেছে। এখন সংবাদকর্মীরা ইচ্ছে করলে যেকোনো তথ্য জনগণের সামনে তুলে ধরতে পারেন। এতে সরকার কোনো প্রকার হস্তক্ষেপ করে না। এটা শুধু শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার কারণে সম্ভব হয়েছে।  

দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্তের সভাপতিত্বে আরও বক্তব্য দেন, বাগেরহাট ৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, বাগেরহাট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বাগেরহাট প্রেসক্লোবের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক হাফিজ আল আসাদ, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভুইয়া হেমায়েত উদ্দিন, ভোরের কাগজের বাগেরহাট জেলা প্রতিনিধি তালুকদার আব্দুল বাকী প্রমুখ। প্রতিনিধি সম্মেলনে ভোরের কাগজের বিভিন্ন জেলার প্রতিনিধি, স্থানীয় গণমাধ্যমকর্মী ও গন্যমান্য ব্যক্তিরা অংশ নেন।  
 
বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa