ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

জাতীয়

স্বর্ণের চেইন যুবকের পেটে, এক্সরে করানোর পর মেলেনি কিছুই!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
স্বর্ণের চেইন যুবকের পেটে, এক্সরে করানোর পর মেলেনি কিছুই!

ঢাকা: রাজধানীর নিউ এলিফ্যান্ট রোড মাল্টিপ্ল্যান কম্পিউটার মার্কেটের সামনে ফুটপাতে এক নারী গলায় থাকা স্বর্ণের চেন হারিয়ে যাওয়ার কারণে হট্টগোল শুরু হয়। সেই চেইন ছিনিয়ে গিলে ফেলার অভিযোগে হোসেন নামে এক যুবককে আটক করার পর জনতা পুলিশের কাছে সোপর্দ করে।

পরে ঢাকা মেডিকেল হাসপাতালে ওই যুবকের পেটে এক্সরে করানোর পরে জানা যায় তার পেটে চেইনের কোনো অস্তিত্ব নেই।

শনিবার (৩ ডিসেম্বর) এ ঘটনা ঘটে। পরে জনতা সন্দেহবশত দুই যুবককে ধরে ফেলে। এদের মধ্যে সন্দেহবশত হোসেন নামে একজনকে আটক করলেও আরেকজন পালিয়ে যায়।

এ ব্যাপারে নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন জানান, নিউ এলিফ্যান্ট রোড মাল্টিপ্ল্যান্ট কম্পিউটার মার্কেটের সামনে একজন নারীর গলার চেইন খোয়া যাওয়া কেন্দ্র করে একটি হট্টগোলের ঘটনা ঘটে। পরে সংবাদে ঘটনাস্থলে গিয়ে হোসেন নামে একজনকে আগে থেকেই জনতা ধরে রাখা তাকে পুলিশের কাছে সোপর্দ করে।
যে নারীর চেইনটা খোয়া গেছে, তার দাবি ছিল, হোসেন স্বর্ণের চেইনটি গিলে ফেলেছেন। তাই তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গিয়ে পেটের এক্সরে করানো হয়। পরে চিকিৎসকরা জানিয়েছেন এক্সরে ফিল্মে চেইনের কোনো অস্তিত্ব পাওয়া যায়নি।

তিনি আরও জানান, এ ঘটনা আরেকজনকে ধরেছিল জনতা। পরে যুবক পালিয়ে যায়। বিষয়টি আরও তদন্ত করে দেখা হচ্ছে। তবে হাসপাতালে আটক হোসেন জানান, তিনি একটি বাসের হেলপার। সেখানে আরেক যুবককে মারধর করছিল সেটা দেখতে গিয়ে তাকেও জনতা ধরে ফেলে বলে অভিযোগ করেন।

বাংলাদেশ সময়: ২২৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa