ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

জাতীয়

গুলিস্তানে আর্জেন্টিনার জার্সি পরা অচেতন যুবক উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
গুলিস্তানে আর্জেন্টিনার জার্সি পরা অচেতন যুবক উদ্ধার

ঢাকা: রাজধানীর গুলিস্তানে এক যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পরনে ছিল আর্জেন্টিনা ফুটবল দলের জার্সি।

পুলিশ ধারণা করছে তিনি হয়তো অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন। তার আনুমানিক বয়স ২২ বছর।

শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যার দিকে গুলিস্তান বঙ্গবন্ধু স্কয়ারের পাশের সড়কে তাকে পড়ে থাকতে দেখেন পথচারীরা। খবর পেয়ে পল্টন থানার পুলিশ তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। জরুরি বিভাগে পাকস্থলী পরিষ্কারের পর তাকে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

পল্টন থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) পলাশ চন্দ্র সরকার জানান, ধারণা করা হচ্ছে ওই যুবক অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন। তবে তিনি কোনো গাড়ি থেকে নেমেছিলেন কিনা, বা কীভাবে তিনি অজ্ঞান হন তা এখনো জানা যায়নি। উদ্ধারের সময় তার পরনে ছিল আর্জেন্টিনা ফুটবল দলের জার্সি, এছাড়া সঙ্গে তেমন কিছুই পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, ওই যুবকের নাম আনোয়ার হোসেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে তাও সঠিক কিনা নিশ্চিত নয়। তাছাড়া অল্পবয়সী ছেলে কোনোকিছু কেনাকাটার জন্য গুলিস্তান এলাকায় এসেছিল কিনা তাও বোঝা যাচ্ছে না। তার কাছে কিছুই পাওয়া যায়নি। এমনকি কোনো মোবাইল ফোনও পাওয়া যায়নি। সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।