ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

টুটুলের মৃত্যুতে মন্ত্রী, প্রতিমন্ত্রী, মেয়র, চেয়ারম্যানের শোক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
টুটুলের মৃত্যুতে মন্ত্রী, প্রতিমন্ত্রী, মেয়র, চেয়ারম্যানের শোক কুদরত এলাহী টুটুল। ফাইল ছবি

বরিশাল: স্বাধীন বাংলায় বরিশালের প্রথম ব্যান্ড ‘ক্রিডেন্স’-এর ভোকালিস্ট বরিশাল মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ও ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কুদরত এলাহী টুটুলের (৬৭) মৃত্যুতে শোক জানিয়েছেন মন্ত্রী, প্রতিমন্ত্রী, মেয়রসহ বিশিষ্টজনরা।

শনিবার (০৩ ডিসেম্বর) সন্ধ্যায় শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক (মন্ত্রী) ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়ার সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

বিবৃতিতে তিনি কুদরত এলাহী টুটুলের (৬৭) মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

অপরদিকে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল সদর আসনের সংসদ সদস্য কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম-এমপি। বিবৃতিতে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এদিকে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এ.কে.এম জাহাঙ্গীর এবং বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশার সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ নেতারা।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এসএম/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa