ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

জাতীয়

যাত্রাবাড়ির সড়কে মৃত্যু, ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
যাত্রাবাড়ির সড়কে মৃত্যু, ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী কাজলা এলাকায় সড়ক দুর্ঘটনায় শহিদুল ইসলাম (৩২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশ বলছে, যানবাহন শনাক্ত না হলেও স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম।

তিনি জানান, শনিবার ভোরে কাজলা এলাকায় কোনো এক যানবাহনের ধাক্কায় প্রথমে আহত হন শহিদুল। পরে লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয়। এ ব্যাপারে একটি মামলা হয়েছে। যানবাহন শানাক্তর চেষ্টা করা হচ্ছে।

নিহতর বন্ধু রাজ হোসেন জানান, শহিদুল আগে শ্রাবণ নামে একটি যাত্রীবাহি বাস চালাতেন। আজ ভোরে কাজলা ফাতেমা পেট্রোল পাম্পের সামনে রাস্তা পারাপারের সময় একটি আন্তঃজেলা ট্রাক তাকে ধাক্কা দেয়। পরে হাসপাতালে মৃত্যু হয়। ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে যায়।

এদিকে নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরিকারী যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সালমান রহমান জানান, সুরতহালে উল্লেখ করা হয়েছে, অজ্ঞাত যানবাহনের ধাক্কায় শহিদুলের মৃত্যু হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলে মরদেহ বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে শোনা যাচ্ছে ট্রাকের ধাক্কায় তার মৃত্যু হয়েছে। সেটা শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

নিহত শহিদুল মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার মৃত জুলহাঁস হোসেনের ছেলে। বর্তমানে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে শনির আখড়া ৮ নম্বার গলি এলাকায় থাকতেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa