ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

নরসিংদীতে কাভার্ড ভ্যানচাপায় শিক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
নরসিংদীতে কাভার্ড ভ্যানচাপায় শিক্ষার্থীর মৃত্যু

নরসিংদী: নরসিংদীর পলাশে বন্ধুর বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে কাভার্ড ভ্যানচাপায় শাকিল নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।  

শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ওমেরা পেট্রোলিয়াম লিমিটেড এলপিজি কারখানার সড়কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

শাকিল গাজীপুরের কালীগঞ্জের দক্ষিণ চৈতারপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে। সে চলতি বছর শহীদ ফকির শামসুদ্দিন শ্রমিক উচ্চ বিদ্যালয়ে থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ হয়েছিল।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, দুপুরে মোটরসাইকেলে দুই বন্ধু মিলে শাকিল ঘোড়াশালে তার এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে যায়। সেখানে বিয়ের অনুষ্ঠান শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে ঘোড়াশাল-পলাশ আঞ্চলিক সড়কের ওমেরা পেট্রোলিয়াম লিমিটেডের কারখানার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে শাকিল ও তার বন্ধু আনিছুর গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে শাকিলের মৃত্যু হয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, সড়ক দুর্ঘটনার একজনের মৃত্যু ও একজন আহতের খবর পেয়েছি। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০১১৪ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa