ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উপ-নির্বাচন

সাভারের ইয়ারপুর ইউনিয়ন নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
সাভারের ইয়ারপুর ইউনিয়ন নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

সাভার, (ঢাকা): সাভার উপজেলার আশুলিয়ায় ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে ১৩ জন প্রার্থী মনোনয়ন পত্র সাভার উপজেলা নির্বাচন অফিসে দাখিল করেছেন।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকেলে উপজেলা নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ছিল।

সাভার উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মোট ১৪ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আগামীকাল শনিবার (৩ ডিসেম্বর) সকালে মনোনয়ন পত্র যাচাই-বাছাই করা হবে। ১০ ডিসেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহার এবং ১১ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেওয়া হবে। আগামী ২৯ ডিসেম্বর ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন।

উপ-নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ নেতা মোল্লা মোহাম্মদ মোশাররফ হোসেন মুসা, আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন ভূইয়া, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির সরকার, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী মাসুদ মঞ্জু, বকুল ভূইয়া, আকবর হোসেন মৃধা, বিএনপি সমর্থিত দেলোয়ার সরকার ও মিনি আক্তার, জিল্লা রহমান, জাতীয় পার্টির আল কামরান, আবুল হোসেন, আব্দুর রহমান এবং মজুল হক।

সাভার উপজেলা নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, নয়টি ওয়ার্ডের ৪২টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। মোট ভোটার সংখ্যা ৮৬ হাজার ৩৬১ জন যার মধ্যে পুরুষ ৪৫ হাজার ৮৯০ জন এবং নারী ভোটার ৪০ হাজার ৪৭১ জন। সুষ্ঠু নির্বাচন করতে আমরা কাজ করে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
এসএফ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।