ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

নাটোরে ট্রেনে কাটা পড়ে স্ত্রীর মৃত্যু, স্বামী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
নাটোরে ট্রেনে কাটা পড়ে স্ত্রীর মৃত্যু, স্বামী আহত

নাটোর: নাটোরে মোটরসাইকেল চালিয়ে রেললাইন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে আরোহী স্ত্রী বিজলী বেগমের মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেল চালক স্বামী হেলাল হোসেন আহত হয়েছেন।

তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (০২ ডিসেম্বর) বিকেলে নাটোর সদর উপজেলার ছাতনী পুরানপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহত দুইজনই বাগাতিপাড়া উপজেলার জামনগর গ্রামের বাসিন্দা।

নাটোর রেলওয়ে স্টেশন মাস্টার খায়রুন্নাহার ও স্থানীয়রা বাংলানিউজকে জানান, বাগাতিপাড়া উপজেলার জামনগর গ্রাম থেকে মোটরসাইকেল যোগে স্বামী-স্ত্রী তাদের মেয়ে জামায়ের বাড়ি তেলকুপি গ্রামে যাচ্ছিলেন। পথে তেলকুপি পুরানপাড়া এলাকায় এসে রেললাইন পার হওয়ার সময় রংপুর থেকে ঢাকাগামী ট্রেনে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই স্ত্রীর মৃত্যু এবং স্বামী আহত হন।

স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয় এবং আহত হেলাল হোসেনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি লাইন থেকে সড়িয়ে রেখে সান্তাহার জিআরপি পুলিশকে খবর দেন। বর্তমানে মরদেহটি ঘটনাস্থলের পাশেই রয়েছে। জিআরপি পুলিশ এসে আইনগত ব্যবস্থা নেবেন বলে জানান স্টেশন মাস্টার।

সময়: ২০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa