ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

কোচিং না করায় ছাত্র ও তার পিতাকে মারধর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
কোচিং না করায় ছাত্র ও তার পিতাকে মারধর ভুক্তভোগীরা

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় কোচিং না করায় ছাত্র ও তার পিতাকে পেটানোর অভিযোগ উঠেছে একটি কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষকের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় আশুলিয়ার জিরানী পুকুর পাড় এলাকার শিউর সাকসেস কোচিং সেন্টারে এ ঘটনা ঘটে।

পরে রাতে ভুক্তভোগীরা থানায় গিয়ে তিন জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ করেন।

অভিযুক্তরা হলেন- ওই কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক মো. কাদের (৩৫), মো. তূর্য (২৭) ও রাসেল (৩৮)। ভুক্তভোগীরা হলেন- বিপিএটিসি স্কুল অ্যান্ড কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী সাকিব খান (১৭) ও তার বাবা আসাদুজ্জামান খান (৪০)। তারা জিরানীর পুকুড় পাড় এলাকার বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা গেছে, শিক্ষার্থী সাকিব এক সময় জিরানীর শিউর সাকসেস কোচিং সেন্টারে পড়তো। তবে কিছুদিন হলো সে কোচিং সেন্টারটি বাদ দিয়ে প্রাইভেট পড়া শুরু করেছে। এতে সাকিবের মা শাহিলা খাতুনকে কোচিং সেন্টারের পরিচালক কাদের মুঠোফোনে অকথ্য ভাষায় গালিগালাজ করে। বিষয়টি নিয়ে সেই কোচিং সেন্টারে বৃহস্পতিবার সন্ধ্যায় কথা বলতে গেলে সাকিবকে আটকে রেখে মারধর করে কাদের, তূর্য ও রাসেল। পরে সাকিবের বাবা বিষয়টি সমাধান করতে গেলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করা হয়। ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে জিরানীর কোরিয়া মৈত্রি হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে জানতে চাইলে শিউর সাকসেস কোচিং সেন্টারের পরিচালক কাদের নানা মহলের পরিচয় দিয়ে বলেন, আমার এখানে এ ছেলেটি সাত বছর পড়াশোনা করেছে। কিছুদিন আগে মেয়ে সংক্রান্ত ঝামেলা ফেঁসে গিয়েছিল। বিষয়টি নিয়ে আমি কথা বলায় তারা এসে আমার ওপর হামলা করে। এ বিষয়ে আমি থানায় একটি অভিযোগ দিয়েছি।

অভিযোগের বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা বাংলানিউজকে বলেন, ঘটনাটি আমাকে থানা থেকে জানানো হয়েছে। তদন্ত করে পরে বিস্তারিত জানাবো।

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa