ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

মালয়েশিয়া

কুয়ালালামপুরে ৪২ অনলাইন জুয়াড়ি আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৬
কুয়ালালামপুরে ৪২ অনলাইন জুয়াড়ি আটক

কুয়ালালামপুর: কুয়ালালামপুরে অনলাইনে অবৈধ জুয়ার বিরুদ্ধে বড় ধরনের অভিযান চালিয়ে ৪২ জনকে আটক করেছে মালয়েশিয়ার পুলিশ।

বুধবার (২৭ জানুয়ারি) রাজধানীর বুকিত আমান টাস্কফোর্স জুয়া খেলা এবং গ্যাংস্টারদের ধরতে এ অভিযান চালায়।



সংবাদমাধ্যম জানায়, সন্ধ্যা ৬টা থেকে শুরু হয়ে ৬ ঘণ্টাব্যাপী অভিযানে ৪২ জনকে আটক করা হয়। এরমধ্যে প্রথমে আটক করা হয় খেলায় সর্বস্ব হারানো ১৩ জনসহ ১৭ জনকে। যাদের মধ্যে তিন জন ইন্দোনেশিয়ান ও ১ জন কম্বোডিয়ান নারী রয়েছেন।

পরে আটক করা হয় আরও ২৫ জনকে। এই ২৫ জনকে আটকের বিষয়টি জানিয়ে অভিযানের দ্বায়িত্বে থাকা স্ট্যাগ প্রিন্সিপাল অ্যাসিসটেন্ট ডিরেক্টর খাইরি আহরাসা ন্যাশনাল স্ট্রেইট টাইমসকে বলেন, আটক ব্যক্তিদের মধ্যে থাকা ইন্দোনেশিয়ানরা নিজেদের বৈধ কাগজপত্র দেখাতে পারেননি।

তিনি বলেন, অভিযানের সময় ৩০৬ টি ল্যাপটপ, তিনটি মোবাইল ফোন, নগদ ৩ হাজার ৮৫৬ রিঙ্গিত এবং বিভিন্ন ধরনের তথ্য জব্দ করা হয়েছে। সবকিছু চেরাস দান কাজাংয়ের ওয়াংসা মাজু পুলিশের কাছে দেওয়া হয়েছে। তারা পরবর্তী পদক্ষেপ নেবে।

কমন গেমিং হাউস অ্যাক্ট ১৯৫৩ এর সেকশন ৪বি (এ) এবং ইমিগ্রেশন অ্যাক্ট ১৯৫৯ এর সেকশন ৬ (১)(সি) এর অধীনে মামলাটির তদন্ত হবে বলে জানান খাইরি আহরাসা।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৬
এমএন/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

Alexa