ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

লাইফস্টাইল

প্যারিস ফ্যাশন উইকে ফারনাজ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
প্যারিস ফ্যাশন উইকে ফারনাজ  ফারনাজ আলম

ফ্যাশন দুনিয়ার অন্যতম বড় উৎসব ‘প্যারিস ফ্যাশন উইক’। পৃথিবীর অন্যতম সেরা এবং বড় ফ্যাশন শোয়ের মঞ্চ হলো প্যারিস ফ্যাশন উইক।

পৃথিবীর প্রায় সব ফ্যাশন প্রেমিরা তাকিয়ে থাকেন। ২৬ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত চলা এই আয়োজনে প্রথমবারের মতো একজন বাংলাদেশি উদ্যোক্তা এবং ফ্যাশন ইনফ্লুয়েনসার  হিসেবে ফারনাজ আলম আমন্ত্রিত হয়েছেন।  

শো চলে তিন দিন এবং সেই শো-তে তিনজন নামকরা ফ্যাশান ডিজাইনার ছিলেন। তাদের  ডিজাইন করা  পোশাক পরে ফারনাজ আলাম প্রতিটা শোতে উপস্থিত ছিলেন।  

প্রথম দিন ছিল কার্ল লেগারফিল্ডের, দ্বিতীয় দিন ছিল ভ্যালেন্টিনোর আর সব শেষ দিনে ছিল মিউমিউয়ের শো।  

ফ্যাশন ওয়ার্ল্ড, মডেল ওয়ার্ল্ড, বিউটি জগতের এক অনন্য মিলনমেলা এই প্যারিস ফ্যাশন উইক।  
এবারের প্যারিস ফ্যাশন উইকে যোগ দিয়েছেন বলিউড, হলিউড এবং আন্তর্জাতিক স্তরের একেবারে প্রথম সারির বহু অভিনেতা-অভিনেত্রী। তাদের মধ্যে রয়েছেন অ্যালিসিয়া ভিকান্দের, আনা দে আরমাসের মতো নামকরা অভিনেত্রীরা। তাদের পাশেও ফারনাজ নিজের মতো করেই হয়ে উঠেছেন উজ্জ্বল।  
বিদেশের মাটিতে ফারনাজ আলম বাংলাদেশি ব্র্যান্ড শোকেস করেছেন। তিনি বাংলাদেশি ব্র্যান্ড ‘মুক্তা’ এবং ‘মারিয়ামাহ’-এর পোশাক পরেছিলেন । এছাড়াও জেসন লাক্সারি ব্র্যান্ড তাকে স্পন্সর করেছে।  

সফলভাবে বাংলাদেশেকে বিশ্বের দরবারে তুলে ধরতে প্যারিস ফ্যাশন উইক-এ ফারনাজ আলম তিনটি স্পেশাল ফটোশ্যুটও করেছেন।  


বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa