ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

রঙ বাংলাদেশের ঈদ আয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
রঙ বাংলাদেশের ঈদ আয়োজন

মহামারি করোনাকালের অনেকদিন পরে ফিরে এসেছে স্বাভাবিক জীবনযাপন। মানুষ যেন হাফ ছেড়ে বেঁচেছে।

সামনের উপলক্ষগুলো হবে নিশ্চয় সুন্দর-উৎসবমুখর।  

আবার ফিরে এসেছে বছরের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর। শুরু হয়ে গেছে উদযাপনের প্রস্তুতি। ঈদকে আরো বেশি উৎসবমুখর ও রঙিন করে তুলতে ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করেছে।  

অরিয়েন্টাল রাগ ও ট্রাক আর্ট থিমে তৈরি হয়েছে এবারের উৎসব সংগ্রহের নকশা উপাদান। পোশাক নকশায় গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও জায়গা করে নিয়েছে রঙ বাংলাদেশের পোশাকে।  

গরমে ঈদ, তাই এবারের কালেকশন তৈরি করা  হয়েছে আরামদায়ক কাপড়ে। ডিজাইনে বিভিন্ন ধরনের কটন, লিনেন, হাফসিল্ক, জর্জেট, নেট, মসলিন, বলাকা সিল্ক কাপড় দিয়ে পোশাকগুলো করা হয়েছে।  

মূল রং হিসেবে বেছে নেওয়া হয়েছে কফি, মেরুন, মেজেন্টা, কালো, ব্লু, স্কাই ব্লু, সবুজ, ব্রাউন আর সাদা।  

কেবল বড়দের নয়, ঈদে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে তৈরি করা হয়েছে শিশুদের আকর্ষণীয় পোশাক। রয়েছে পরিবারের সবার জন্যে একই ধরনের ম্যাচিং পোশাক।  
পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে প্রিন্ট, হাতের কাজ, কারচুপি।  

এছাড়াও রয়েছে তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে সাব ব্র্যান্ড ওয়েস্ট রঙের পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র এর ঈদ আয়োজন।

সব পোশাকের মূল্যও রাখা হয়েছে সাধ্যের মধ্যে। আছে আপনজনকে উপহার দিতে ১৫ শতাংশ ছাড়ে ঈদি গিফট ভাউচার।  

মেয়েদের পোশাক শাড়ি,থ্রি-পিস, সিঙ্গেল কামিজ,কুর্তি,টিউনিক, ওড়না, রেডি ব্লাউজ, ব্লাউজ পিস, আনস্টিচড থ্রি-পিস রয়েছে এবারের ঈদের কালেকশনে।
ছেলেদের জন্য পোশাক পাঞ্জাবি,পায়জামা,কাতুয়া, শার্ট,টি-শার্ট, টুপি,উত্তরীয় রয়েছে।

ছোটদের জন্য রয়েছে পোশাক শাড়ি, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, ফ্রক,স্কার্ট টপস, পাঞ্জাবি,শার্ট,টি-শার্ট এবং কাপল ও ফ্যামিলি ড্রেস।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।