ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

মিরপুরে এশিয়ান ফিউশন ক্যুজিন রেস্টুরেন্টের যাত্রা শুরু

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
মিরপুরে এশিয়ান ফিউশন ক্যুজিন রেস্টুরেন্টের যাত্রা শুরু

আধুনিক সুবিধা ও সুসজ্জিত পরিবেশের সমন্বয়ে রাজধানীর মিরপুরে যাত্রা শুরু করেছে রেস্টুরেন্ট ‘সয়া’। আভিজাত্যের মিশেল ও বৈচিত্র্যময় খাবারের সম্ভার নিয়ে মিরপুর ৬-এ নতুন এ রেস্টুরেন্টটির উদ্বোধন করা হয়েছে।

 

রেস্টুরেন্টটি পরিচালনার দায়িত্বে রয়েছেন পাঁচ বন্ধু।  তারা হলেন- মাহতাব হক, তানভীর আহমেদ, সাইফুল ইসলাম, মিজানুর রহমান আরিয়ান ও মুঈদ আলম।

মাহতাব হক বলেন, আমরা পাঁচ বন্ধু ছাত্রাবস্থাতেই ফুড বিজনেস শুরু করি। আমরা চিন্তা করলাম একদমই আলাদা ও ভিন্ন কিছু একটা করি, সেই চিন্তা থেকেই ‘সয়া’র যাত্রা শুরু। ইস্ট এশিয়ান ফিউশন নিয়ে মিরপুরে কোনো রেস্টুরেন্ট নেই, তাই আমরা এটা দিয়েই যাত্রা শুরু করতে চেয়েছি। বাঙালিরা পছন্দ করবে এমন ফিউশন আমাদের ক্যুজিনে যোগ করেছি।  

তিনি আরো জানান, এখানে ইস্ট এশিয়ান ফিউশন থেকে শুরু করে, বাঙালিয়ানা, ফাস্ট ফুডসহ সব রকমের খাবারই পাওয়া যায়। খাবারের দামও খুবই সাশ্রয়ী। এছাড়া রেস্টুরেন্টটির ইন্টেরিয়র, সাজসজ্জাও আকর্ষণীয়।  

জানা যায়, রমজান মাস উপলক্ষে ‘সয়া’ খোলা থাকবে ইফতারের পর থেকে সেহরি পর্যন্ত। ঈদের পর থেকে প্রতিদিন দুপুর ১২টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত এটি চালু থাকবে।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।