ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

সাধ্যের মধ্যে সবার জন্য সেরা ঈদ পোশাক সারায়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
সাধ্যের মধ্যে সবার জন্য সেরা ঈদ পোশাক সারায় পরিচালক শরীফুন নেসা

এবারের ঈদ হচ্ছে সামারে, তাই আবহাওয়া ও ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়ে সুতিসহ আরামদায়ক সব কাপড়ে পোশাক তৈরি করেছে দেশীয় জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ‘সারা লাইফস্টাইল’।  

সারা লাইফস্টাইলের পরিচালক শরীফুন নেসা বলেন, মহামারি করোনাকাল পার করে আমাদের জীবনে উৎসব ফিরে এসেছে আবারো।

গত দুই বছর করোনার কারণে সেভাবে মানুষ বাইরে বের হতে পারেনি, কেনাকাটাও খুব একটা করা হয়নি কারো। এবার সবাই আশা করছেন প্রিয়জনদের নিয়ে আনন্দে ঈদ করার। আর এজন্য সবাই এখন ব্যস্ত ঈদের পোশাক কেনায়। গুণগত মানের পোশাক ক্রেতার হাতে পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করছে সারা লাইফস্টাইল।

এখানে শিশু, নারী, পুরুষ সবার জন্য রয়েছে আকর্ষণীয় বাহারী সব পোশাক। আমাদের মূল উদ্দেশ্যই হচ্ছে দামটাকে সাধারণের নাগালের মধ্যে রাখা। কারণ সব শ্রেণির ক্রেতাই আমাদের কাছে গুরুত্বপূর্ণ।  আমরা চাই সারা-তে এসে মানুষ বাজেটের বাইরে সব কিছু এটা ভেবে চলে না যাক।  

তিনি মনে করেন আগে যেমন পুরো ঈদের পোশাক বাজারটাই প্রায় বিদেশি পোশাকের দখলে ছিল, এখন সেই ধারায় পরিবর্তন এসেছে। দেশীয় বেশ কিছু ফ্যাশন হাউস তরুণদের চাহিদামতো ফ্যাশনেবল পোশাক তৈরি করছে। ভালোমানের কাপড়ে আধুনিক ডিজাইনের এসব পোশাক ধীরে ধীরে বাইরের পোশাকের প্রতি মানুষের আগ্রহ কমিয়ে দিচ্ছে।

শরীফুন নেসা বলেন, এবারের ঈদের ঈদ গরমে হচ্ছে, এজন্য সুতি কাপড়কে প্রাধান্য দিয়ে পোশাক তৈরি করা হয়েছে। সুতি কাপড় ঘাম শোষণ করতে পারে আর আরামদায়কও। পোশাকে কাটিং ও প্যাটার্নে রয়েছে বৈচিত্র্য। পোশাকে ব্যবহার করা হয়েছে কটন, ভিসকস, শার্টিন, নেট, ডেনিম ও টুইল ফেব্রিক্স, জ্যাকার্ড কটন, ডবি কটন, জর্জেট ও সিল্ক ইত্যাদি।  

এক্সক্লুসিভ পাঞ্জাবি থাকছে এবারের সারা’র ঈদের কালেকশনের মূল আকর্ষণ। ক্রেতারা এসব পাঞ্জাবি পেয়ে যাবেন ৫০০০ টাকার মধ্যে।  
এছাড়া সারা’র ঈদ আয়োজনে সালোয়ার কামিজ, সিঙ্গেল কামিজ, টিউনিকের পাশাপাশি লেডিস শার্ট, টপ, জাম্পস্যুট ও শর্ট টিউনিক পাওয়া যাবে নতুন কালেকশনে। সব বয়সের নারীদের জন্য এক্সক্লুসিভ শাড়ির সমাহার এবারের ঈদ কালেকশনের অন্যতম আকর্ষণ।  

শিশুদের কালেকশনে রয়েছে পার্টি ফ্রক, কামিজ, সালোয়ার কামিজ, ঘাগরা-চোলি ও শার্ট। আর ছেলে শিশুদের জন্য পাঞ্জাবি, কাতুয়া, লং ও শর্ট স্লিভ শার্ট। থাকছে বাবা-ছেলের পাঞ্জাবি ও কাবলির মিনিমি।

ঈদে ফুল ফ্যামিলি একই ডিজাইনের পোশাকের সংগ্রহ রয়েছে বলেও জানান শরীফুন নেসা।   

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। বর্তমানে রাজধানীতে মোট ৯টি শাখায় পাওয়া যাচ্ছে সারার ঈদ কালেকশন।  

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।