ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

এবারের ঈদে এপেক্সের ১৫শ নতুন ডিজাইন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
এবারের ঈদে এপেক্সের ১৫শ নতুন ডিজাইন

ঢাকা: এবারের ঈদে নতুন কালেকশন নিয়ে এসেছে দেশের স্বনামধন্য ফ্যাশন ব্র্যান্ড এপেক্স। ‘সব ভুলে ঈদ হোক দিল খুলে’ শিরোনামে এপেক্স ঈদ ক্যাম্পেইন চলবে প্রথম রমজান থেকে।

এ উপলক্ষে ১ এপ্রিল (শুক্রবার) রাজধানীর যমুনা ফিউচার পার্কে এক জমকালো ফ্যাশন শো ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সেলিব্রেটিদের পাশাপাশি উপস্থিত ছিলেন এপেক্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সৈয়দ নাসিম মঞ্জুর, চিফ অপারেটিং অফিসার (সিওও) ফিরোজ মোহাম্মদ, মহাব্যবস্থাপক (জিএম) সাগ্নিক গুহ ও চিফ ম্যানুফ্যাকচারিং অফিসার রামচন্দ্রন জয়প্রকাশ।

অনুষ্ঠানে এপেক্স ফুটওয়্যার, অ্যাপারেল ও অ্যাকসেসরিজের বিভিন্ন পণ্য প্রদর্শন করা হয়। অনুষ্ঠানের একপাশে আকর্ষণীয় ফটোবুথ স্থাপন করা হয়। যেখানে আগত অতিথিদের ছবি তোলার সুযোগ ছিল এবং ছবি তুলে হ্যাশট্যাগ এপেক্স স্টাইলগিরি লিখে সামাজিক মাধ্যমে শেয়ার দিয়ে ১০ জন স্টাইলিশ দর্শক পুরস্কার জেতেন।

এবারের ঈদে এপেক্সের নিজস্ব ব্র্যান্ড ভেনচুরিনি, ম্যাভরিক, স্প্রিন্ট, মুচি, নিনো-রসি ও টুইঙ্কলারের ১৫০০টি নতুন ডিজাইন বাজারে এনেছে ছোট বড় সকলের জন্য, যা দেশজুড়ে এপেক্সের সকল স্টোরে পাওয়া যাচ্ছে।

অ্যাপেক্স জানায়, ঈদ বাঙালির জন্য সবচেয়ে আনন্দের উৎসব। এই আনন্দকে আরো বাড়িয়ে তুলতে প্রতি বছরের মতো এবারও এপেক্স ভক্তদের জন্য রেকর্ড সংখ্যক নতুন কালেকশন নিয়ে এসেছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।