ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

লাইফস্টাইল

লা রিভে সামার কালেকশন  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
লা রিভে সামার কালেকশন  

মানুষের মাঝে নিজেকে প্রকাশ করার আকুতি চিরন্তন। শিল্প, সাহিত্য, সংকেত কিংবা হাল আমলের ডিজিটাল মিডিয়া-সবই মূলত মানুষের ভাবনা, আনন্দ ও চিন্তার জগত মেলে ধরার এক একটি দরজা।

এসব মাধ্যমে নিজেকে প্রকাশ করতে পারার উ”ছাসকেই ‘লিবারেট’ শিরোনামে ফুটিয়ে তুলে সম্প্রতি সামার কালেকশন লঞ্চ করেছে ফ্যাশন ব্র‌্যান্ড লা রিভ।  

লা রিভের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিস বলেন, ভাষার মতো ফ্যাশনও মানুষের মনের ভাব প্রকাশের মাধ্যম। কোভিডের দীর্ঘ বিরতিতে মানুষের মনে ও মননের জগতে যে পরিবর্তন ঘটে গেছে, মানুষ এখন তা প্রকাশ করতে চায়। সামার কালেকশনের পোশাকের কাট ও প্রিন্টের মাধ্যমে আমরা মনের এই ভাবগুলোকেই প্রকাশ করেছি।  

গ্রীষ্মের উজ্জ্বল রঙ যেমন ব্রিক রেড, টিল, বটল গ্রিন, মাস্টার্ড ইয়েলো, নেভি ব্লু, কমলা, হলুদ, নীল, ছাই, ধুসর, গোলাপি, সিঁদুরে লাল, বাদামী, ময়ূরকন্ঠী নীল, সাদা ও কালোর প্যালেট দেখা যাবে নতুন কালেকশনে।  

কটন, টুইল, ভয়েল ও রেমি কটন, ভিসকোস, স্লাব, লিনেন, স্মুদ জর্জেট, টেক্সচার্ড ফেইলি, অরগাঞ্জা, ক্রেপ সিল্ক, কটন পিকে ও সিঙ্গেল জার্সির ব্যবহার ক্রেতাকে খরতাপে আরাম দেবে।  

নারী-পুরুষের পোশাকের পাশাপাশি নতুন কালেকশনে আরো পাওয়া যাবে ম্যাচিং টুপি, স্যান্ডেল, ব্যাগ, পার্স ও গহনা।  

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এমএমআই/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa