ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

দেশীয় লাইফস্টাইল ব্র্যান্ড ‘সিওয়াক’এবার বেইলি রোডে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, মার্চ ২, ২০২২
দেশীয় লাইফস্টাইল ব্র্যান্ড ‘সিওয়াক’এবার বেইলি রোডে

 দেশীয় লাইফস্টাইল এবং ফ্যাশন ব্র্যান্ড ‘সিওয়াক’এর ৭ম স্টোরটি যাত্রা শুরু করেছে রাজধানীর বেইলি রোডের নাভানা বেইলি স্টারে।  

 সম্প্রতি সিওয়াক লাইফস্টাইলের এই স্টোরটি উদ্বোধনকালে উপস্থিত ছিলেন সিওয়াক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল্লাহ আল যোবাইর, ডিরেক্টর মোহাম্মদ ওয়াসেফ আব্দুল্লাহ ও রাফাত মাহামুদ।

 এছাড়া অতিথিদের মধ্যে অন্যরকম গ্রুপের চেয়ারম্যান এবং রকমারি ডটকম এর সিইও মাহামুদুল হাসান সোহাগসহ অনেকে।   

কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর আব্দুল্লাহ আল যোবাইর স্টোরটির উদ্বোধন উপলক্ষে বলেন, ২০১৫ থেকেই আমরা অনলাইন কার্যক্রমের মাধ্যমে সারাদেশে কাস্টমারদের কাছে আমাদের তৈরি পণ্য পৌঁছে দিচ্ছি।  বিশেষ করে করোনাকালে আমরা বুঝতে পারি রমনা, শান্তিনগর, খিলগাওসহ পুরোনো ঢাকার এই জোনে আমাদের প্রোডাক্টের ভালো একটা চাহিদা তৈরি হয়েছে।  তাই বেইলি রোডে শো-রুমটি উদ্বোধন করতে পেরে আমরা কাস্টমারের চাহিদা পূরণ করতে পারবো বলে আশা করছি।  

স্টোরের এই উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য নানা আয়োজন করা হয়। এর মধ্যে উল্লেখযোগ্য হলো সবগুলো পণ্যের ওপর তিনদিন ব্যাপী ফ্ল্যাট ২৫ শতাংশ ছাড়ের অফার।  

পাঞ্জাবি এবং জগার্সের জন্য জনপ্রিয় এই ব্র্যান্ডটি ছেলেদের অন্যান্য পোশাকের পাশাপাশি দেশীয় লেদার দিয়ে মানিব্যাগ, বেল্ট তৈরি করে সুনাম কুড়িয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, মার্চ ০২, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad