ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

লাইফস্টাইল

লা রিভে ফাল্গুন-ভ্যালেন্টাইন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
লা রিভে ফাল্গুন-ভ্যালেন্টাইন 

শুধু বনে নয়, ফাগুনের আগুন ছড়িয়ে গেছে মনে মনেও। ফাল্গুনের এই সময়ে আমাদের একমাত্র চাওয়া প্রিয়জনের সান্নিধ্যে থাকার স্বস্তি।

ফাল্গুনের রং ও চলতিধারার ডিজাইনে সাজিয়ে সম্পূর্ণ নতুন একটি সংগ্রহ নিয়ে এসেছে দেশীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ।  

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, শুধুই উজ্জ্বল রঙের বন্যা নয়। ফাল্গুনের এই কালেকশনে আমরা ছড়িয়ে দিতে চাই উচ্ছাসের বার্তা। তাই মোটিফ ও ডিজাইনের ডিটেইলসে মন চনমন করে ওঠা উৎসবের আমেজ রাখা হয়েছে। শুধু পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবস নয়। যেকোনো আয়োজনে, ভ্রমণে ও অফিসে পরার মতো ডিজাইন এই কালেকশনের বিশেষ বৈশিষ্ট্য।  

কালার প্যালেটে স্কাই ও ডাস্ট ব্লু, টিল, ল্যাভেন্ডার, লুসিড, মেরুন, অরেঞ্জ, রেড, মস গ্রিন, বেইজ, ব্রাউন, ডাস্টি পিংক ও ডাই-শেডের সমন্বয় (হারমোনি) দেখা যাবে। পুরো কালেকশনে কটন, রেমি কটন, টুইল, ভিসকোস, লিনেন, ফেইলি, ক্রেপ সিল্ক, নিট, মসলিন ও জর্জেট কাপড় ব্যবহার করা হয়েছে।  

নারীদের জন্য শারারা, স্কার্ট ও ওয়াইড লেগ পালাজ্জোসহ সালোয়ার কামিজ সেট, সিঙ্গেল কামিজ, শার্ট, টপস, কারুকাজ করা মসলিন ও সুতিশাড়ি থাকছে লা রিভের আয়োজনে।  

পুরুষের জন্য টিশার্ট ক্যাজুয়াল শার্ট এনেছে লা রিভ।  শিশুদের জন্য রয়েছে সালোয়ার কামিজ, ঘাগরা-চোলি, পোলো, পালাজ্জো স্কার্ট, ক্যাজুয়াল শার্ট, পাঞ্জাবি ও টিশার্ট।  পোশাক ছাড়াও মাস্ক ও জুতাও পাওয়া যাচ্ছে লা রিভে।  

বিস্তারিত জানতে শোরুমের পাশাপাশি লা রিভের অনলাইন সাইটও ভিজিট করতে পারেন।  

সময়: ১৪৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।