ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

লাইফস্টাইল

গ্রীষ্মকালীন ছাড় নিয়ে জেন্টল পার্ক

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, জুন ২১, ২০২১
গ্রীষ্মকালীন ছাড় নিয়ে জেন্টল পার্ক

করোনায় বদলে যাওয়া সময়ে সীমিত হয়েছে কেনাকাটার অভ্যাস। তবে,স্বাস্থ্যবিধি মেনে চলাচলে স্ট্রিট ওয়্যার আর ফরমালে আরামদায়ক পোশাকের অভ্যস্ততা কমেনি।

 

তাই রোদ বৃষ্টির এই সময়ে ক্রেতা আগ্রহ বাড়াতে জেন্টল পার্ক ফরমাল ও ক্যাজুয়াল রেডি টু ওয়ারে এনেছে নতুনত্ব। ডিজাইন ভিন্নতার সকল বৈচিত্র্যময় গ্রীষ্মের ফ্যাশন পণ্যের কেনাকাটায় জেন্টল পার্ক দিচ্ছে ৩০ শতাংশ মূল্যছাড় সুবিধা।

জেন্টল পার্কের চিফ ডিজাইনার ও চেয়ারম্যান শাহাদৎ চৌধুরী বাবু জানান, নতুন প্রজন্মের কাছে টেইলারিং জামা-কাপড়ের পরিবর্তে রেডিমেড ব্র্যান্ড এখন ফ্যাশনে ইন। একারণেই জেন্টল পার্ক  ফেব্রিক ফ্লেক্সিবিলিটি নিয়ে সামার ট্রেন্ড অনুসরণ করেছে। এসব পোশাকে রঙিন ও সলিড রঙগুলো ফরমাল ধাঁচের সান্ধ্য পার্টিওয়্যারের সঙ্গেও মানানসই। থাকছে বিজনেস ক্যাজুয়াল পোশাকও।  

ওভেন ও নিট ফেব্রিকে তৈরি পোশাকের বেসিক ফিটিং এ আনা হয়েছে পরিবর্তন। সলিড, প্রিন্ট, স্ট্রাইপ ও ফ্লোরাল মোটিভ প্রাধান্য পাবে তারুণ্যনির্ভর এ পোশাকগুলোতে। থাকছে নারী, পুরুষ ও শিশুদের জন্য পোশাক ও ফ্যাশন অনুসঙ্গও।

স্ট্রিট স্টাইলের নতুন ডিজাইনের পোশাকের পাশাপাশি সারাদেশে রিটেইল সেবা পৌঁছাতে করোনার এই সংকটের ভেতরও ক্রমাগত দেশজুড়ে বাড়ানো হচ্ছে শোরুমের সংখ্যাও।  
শতকরা ৩০ ভাগ মূল্যছাড়ে পোশাকের আপডেটের খোঁজ মিলবে জেন্টল পার্কের  ভেরিফাইড ফেসবুক পেইজেও। এছাড়া সারাদেশে জেন্টল পার্কের ৪৫ টি শোরুমের মাধ্যমে পোশাকসহ ফ্যাশন অনুসঙ্গ কেনাকাটা করতে পারবেন ক্রেতারা।  

থাকছে ঘরে বসেই অনলাইনে অর্ডার সুবিধাও।  

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জুন ২১, ২০২১ 
এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa