ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

লাইফস্টাইল

চমৎকার সব কালেকশন নিয়ে আজিজ সুপার মার্কেট

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২১
চমৎকার সব কালেকশন নিয়ে আজিজ সুপার মার্কেট


যারা ফ্যাশন করতে ভালোবাসেন আবার বাজেটের কথাও মাথায় রাখতে হয়, তাদের জন্য সেরা জায়গা শাহবাগের আজিজ সুপার মার্কেট। এখানে সাধ্যের মধ্যে তরুণদের জন্য রয়েছে ফ্যাশনহাউসগুলোর চমৎকার সব কালেকশন।

 
করোনাকালের এই ঈদে আজিজ সুপার মার্কেটের কয়েটি ফ্যাশন হাউসের সংগ্রহ জেনে নেওয়া যাক-
মেঘ
ফ্যাশন হাউজ মেঘ এবারও ঈদ উপলক্ষে এনেছে বড়দের ও ছোটদের রকমারি পোশাক। এসব পোশাকের মধ্যে রয়েছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদো সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, আনস্টিচ ও ছোটদের ফতুয়া, পাঞ্জাবি, ফ্রক ও টি-শার্ট। এছাড়া পরিবারের সবার ও কাপলদের জন্য রয়েছে একই রং ও নকশার পোশাক। ঘওে বসে অনলাইনেও কেনা যাবে। ঠিকানা : আজিজ সুপার মার্টেট (নিচতলা), শাহবাগ, ঢাকা।  

আর্টিজ্যানে এক্সক্লুসিভ ঈদ 
ফ্যাশন ব্রান্ড আর্টিজ্যান এবারের ঈদে এনেছে এক্সক্লুসিভ ঈদ কালেকশন। কালারফুল ডিজাইনের এ কালেকশনে আছে শার্ট, পাঞ্জাবি, পলো শার্ট ও টি-শার্ট। সুতিসহ আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের কাটিং ও প্যাটার্নে রয়েছে বৈচিত্র্য। । ক্রেতাদের জন্য আর্টিজ্যানের আছে বেশ কয়েকটি শোরুম। ঠিকানা : ৮১/৮২, (দ্বিতীয় তলা); ৩/৩২ (তৃতীয় তলা); ৬৯ (নিচতলা) ও ১১৭/১১৭এ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট শাহবাগ; শম্পা মার্কেট, রিং রোড, আদাবর; টাইন হল রোড, হবিগঞ্জ; সদর রোড টাঙ্গাইল ও লালনের শহর কুষ্টিয়া।

ঈদে পলো প্লাস 
ফ্যাশন হাউস পলো প্লাস এনেছে আরামদায়ক কাপড়ে তৈরি বর্ণিল ঈদ কালেকশন। এ কালেকশনের পোশাকগুলোর কালার ও ডিজাইনে আছে ঈদের ভিন্ন মাত্রার আমেজ। কালেকশনে রয়েছে পলো শার্ট, শার্ট ও টি-শার্ট। খুচরা ও পাইকারি কেনা যাবে। ঠিকানা : ১১৭/১১৭এ (তৃতীয় তলা), আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা। যোগাযোগ করা যাবে তাদের ফেসবুক পেজে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২১
এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa